ফটোগ্রাফি : নাম না জানা গাছের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজকে আমি একটি গাছের ফটোগ্রাফি করেছি। গাছটির নাম আমি জানিনা তাই আমি গুগলের চার্জ দিয়েছিলাম। ওখানে গাছটির নাম পাই নাই। তাই আমি গাছটির নাম দিয়েছি নাম না জানা গাছের ফটোগ্রাফি। গাছটি বেশিরভাগ বাড়ির চারপাশে দেখা যায়। গাছটি বাড়ির আশেপাশে থাকলে বাড়ি টাকে দেখতে অনেক সুন্দর লাগে। আমার কাছে গাছটি দেখে অনেক সুন্দর লেগেছে। এরকম অজানা গাছের ফটোগ্রাফি করে আমি অনেক আনন্দিত হলাম। কারণ আমরা বেশিরভাগ গাছের নাম জেনে থাকি। যদি সামনে একটি গাছ আসে নাম জানিনা তখন মনের মধ্যে অনেক প্রশ্ন এসে থাকে গাছটির নাম কি হবে। কিন্তু আমার কাছে গাছটি অনেক সুন্দর লেগেছে। আশা করি আপনাদের কাছে সুন্দর লাগবে । পরবর্তীতে অন্য কিছুর ফটোগ্রাফি নিয়ে হাজির হব ভালো থাকবেন সবাই।

20240325_104012.jpg

20240325_104009.jpg

20240325_104007.jpg

20240325_104000.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 months ago 

Beautiful photography green powder loves to see your photography.

 2 months ago 

ওয়াও এত সুন্দর ফটোগ্রাফি দেখেই মন জুড়িয়ে গেলো আপু।গাছ এর ফটোগ্রাফি ও যে এত দারুণভাবে করা যায় আগেতো জানতাম না।সুন্দর একটি গাছের ফটোগ্রাফি সেয়ার জন্যে ধন্যবাদ।

 2 months ago 

ওয়াও খুব দারুন ফটোগ্রাফি করেছেন আপনি। ফটোগ্রাফি পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে। এজন্য আমি মনোযোগ দিয়ে ফটোগ্রাফি পোস্টগুলো দেখি। খুব ভালো লাগলো আপনার ফটোগ্রাফি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66137.20
ETH 3543.37
USDT 1.00
SBD 2.56