ফুরুশ ফুলের ফটোগ্রাফি || beautycreativity.steemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফুরুশ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

1664608749428.jpg

device : Redme note 9

লোকেশন

ফুরুশ ফুল ভীষণ সুন্দর এবং আকর্ষণীয় একটি ফুল। আমার কাছে এই ফুলটা ভীষণ ভালো লাগে। বিশেষ করে এই ফুলটা অনেক জাতের হয়ে থাকে। আজকে আমি সাদা ফুলের ফটোগ্রাফি করেছি। কিন্তু এই ফুলের মধ্যে গোলাপি রঙের ফুল আমি দেখেছিলাম। ফুলগুলো দেখতে ভীষণ ভালো লেগেছিল। আজকে সাদা রংয়ের ফুরুশ ফুলের ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই ফুলের পাপড়ি গুলো একদম পাতলা এমনকি মুগ্ধ করা। ফুলের পাপড়ি গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে।

এত সুন্দর এবং নরম ফুলের পাপড়ি দেখে ভীষণ ভালো লেগেছিল। এমনকি ফুলে গুলো অনুভব করতে ভীষণ ভালো লেগেছে। আমরা অনেক বড় একটা পার্কে ঘুরতে গিয়েছিলাম। সেখান থেকেই এই ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলের ফটোগ্রাফি দেখে আমার কাছে ভীষণআকর্ষণীয় লাগে। এমনকি আমি অনেকটা সময় নিয়ে ফুলের ফটোগ্রাফি করলাম। সাদা রঙের ফুল আমার কাছে এমনিতেও ভীষণ ভালো লাগে দেখতে ভীষণ আকর্ষণীয় লাগে।

আসলে মন থেকে সুন্দর ভাবে ফটোগ্রাফি করলে ফটোগ্রাফি গুলো দেখতে ভীষণ ভালো হয়। আশা করি আমার আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকবেন।

1664608749745.jpg

1664608749428.jpg

1664608749576.jpg

1664608749491.jpg

1664608749807.jpg

1664608749661.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

ধন্যবাদ সবাইকে

IMG-20220603-WA0000.jpg

IMG-20220731-WA0000.jpg

Sort:  
 2 years ago 

সাদা রংয়ের ফুরুষ ফুলের অসাধারণ সব ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার তোলা ফুরুষ ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ফুরুষ ফুলগুলো আমার ভীষণ পছন্দের। আর ফটোগ্রাফি করতে ও ভীষণ ভালো লেগেছিল।

 2 years ago 

Wow. The photographs of the flower are looked really fascinated and beautiful dear.

 2 years ago 

আপনার থেকে প্রশংসা পেয়ে বেশ ভালোই লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

Your flower photography is very beautiful, it is good to see

 2 years ago 

সত্যিই অনেক সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছিলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

Some wonderful photography you have done and sharing with us..

 2 years ago 

আপনি এত সুন্দর ভাবে ফটোগ্রাফির প্রশংসা করেছেন অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুলগুলো অনেক আগেই দেখেছি, কিন্তু ফুলের নাম জানা ছিল না। আপনার কাছ থেকে ফুলের নামটি যেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি।

 2 years ago 

আমি নিজেও এই ফুল গুলোর নাম জানতাম না পরে জানতে পেরেছিলাম।

 2 years ago 

ফুলগুলোর নামটা কিন্তু বেশ চমৎকার এবং হাস্যকর।
নামটা শুনে আমি হেসে দিয়েছি। তবে এই সাদা ফুলের কিন্তু আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ এত চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুলের নাম শুনে হাসার কি হলো বুঝতে পারলাম না। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66