দুই কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর দুই কালারের গোলাপ ফুলের ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

মাঝে মাঝে গোলাপের সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হই। তারে ধারাবাহিকতায় এই গোলাপ ফুল। গোলাপ ফুলের কালার দুটি। দুইটি কালার হওয়ার কারণে ফুলটি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে। দুটি কালার দেখেই গোলাপের প্রেমে পড়ে গেলাম। আমি যখনই ছবি তুলেছিলাম তখনই আমার ভীষণ ভালো লেগেছিল। এ ধরনের ফুল সব সময় সব জায়গায় দেখা যায় না। খুবই ইউনিক একটি ফুল মনে হয়েছে আমার। এজন্যই আপনাদের মাঝে শেয়ার করেছি। গোলাপি এবং হালকা হলুদ কালারের ফুলটি যে কেউই দেখলে তার কাছে ভালো লাগবে। তেমনি আমার কাছেও ভীষণ ভালো লেগেছিল।

এইগুলা ফুলের ফটো তুলেছিলাম আমার বড় আপুর বাসার পাশে। তাদের বাসার পাশে খুব সুন্দর একটি ফুলের বাগান ছিল। সেখান থেকে আমি গোলাপ ফুলের ফটোগ্রাফি করি। আমি যখনই গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছিলাম তখন এই ভীষণ ভালো লেগেছিল। আমি মনে করি আপনাদের সবার কাছেও অনেক ভালো লাগবে। এজন্য আপনাদের মাঝে শেয়ার করেছি। আগামী দিনে আরও সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

device : Redme note 9
লোকেশন

IMG_20221003_163014.jpg

IMG_20221003_163011.jpg

IMG_20221003_163009.jpg

IMG_20221003_163005.jpg

IMG_20221003_162959.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

গোলাপ ফুল পছন্দ করে নাই এরকম মানুষ খুবই কম রয়েছে। আমার কাছে তো গোলাপ ফুল খুবই ভালো লাগে। আর আপনি খুবই দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলা করেছেন।

 2 years ago 

আমার নিজের কাছেও গোলাপ ফুল ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার তোলা গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার বরাবরই পছন্দ। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু গোলাপ ফুলের ফটোগ্রাফি অসাধারণ ভাবে করেছেন ৷ অসম্ভব সুন্দর লাগছে গোলাপ ফুলের ছবি গুলি ৷

 2 years ago 

আপনার কাছে গোলাপ ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 2 years ago 

You have done amazing rose flowers photography.I like your two colors rose photography

 2 years ago 

দুই কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার কাছে ও ভীষণ ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81