হলুদ ফুলের ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর হলুদ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমিও হলুদ একটি ফুলের ফটোগ্রাফি করেছি। হলুদ ফুলটিকে আমরা মাইক ফুল বলে থাকি। যেকোনো ধরনের হলুদ ফুলি দেখতে খুব সুন্দর হয়ে থাকে। আমি যখন হলুদ ফুল দেখি তখনই আমার ভীষণ ভালো লেগেছিল। এজন্য ছবিগুলো তুলেছিলাম। যে ফুলগুলো আমার পছন্দ হয় না সে ফুলের ফটোগ্রাফি আমি করি না। আর আমরা সবাই ফুলের প্রতি অনেক দুর্বল থাকে। কারণ ফুল আমরা সবাই অনেক ভালবাসি।

মাঝে মাঝে আমাদের আশেপাশেও খুব সুন্দর সুন্দর ফুল দেখি। যখন সুন্দর সুন্দর ফুল দেখি তখন আমার ভীষণ ভালো লাগে। এজন্য বিভিন্ন সময় নতুন নতুন ধরনের ফুলের ফটোগ্রাফি করে থাকে। এর আগেও মাইক ফুলের ফটোগ্রাফি আমি করেছিলাম। বিভিন্ন জায়গায় যখন একই ফুল দেখে তখন আরো বেশি ভালো লাগে। আমি মনে করি আপনাদের সবার হলুদ মাইক ফুল অনেক বেশি ভালো লাগবে। আমার নিজের কাছেও ভীষণ ভালো লেগেছে যখন ছবিগুলো তুলেছিলাম। ভালো লাগার কারণেই আজ আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। আগামী দিনে আরো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

IMG_20221003_163556.jpg

device : Redme note 9
লোকেশন

IMG_20221003_163607.jpg

IMG_20221003_163601.jpg

IMG_20221003_163559.jpg

IMG_20221003_163556.jpg

IMG_20221003_163550.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

হলুদ ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আমার কাছে খুবই ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

এই ফটোগ্রাফি গুলো আমার কাছেও ভীষণ ভালো লেগেছিল। ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে হলুদ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লাগে। ধন্যবাদ খুব সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। সুন্দর মন্তব্য করে এভাবেই পাশে থাকবেন সবসময়।

 2 years ago 

This flower is my one of the most favourite flower dear. Thanks for sharing such amazing photograph of the flower.

 2 years ago 

হলুদ ফুলের সুন্দর ফটোগ্রাফি করেছেন। এই ফুলটির নাম চন্দ্রপ্রভা, অনেকে সোনাপাতি নামেও ডাকে।

 2 years ago 

হলুদ রঙের ফুলগুলো আমার কাছে সবসময় প্রিয়.ধন্যবাদ এই সুন্দর ফটোগ্রাফি গুলো উপস্থাপন করার জন্য.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66