ফটোগ্রাফি : কবুতরের ফটোগ্রাফি।

in Beauty of Creativity5 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজকে আমি কবুতরের ফটোগ্রাফি করেছি। কবুতর একটি শান্ত জাতীয় পাখি। কবুতর পছন্দ করে না অনেক কম মানুষ আছে। আমার কাছে কবুতর অনেক ভালো লাগে। আমাদের গ্রামে কবুতর পালন করেনা অনেক কম মানুষ আছে। আমার কাছেও কবুতর পালন করতে অনেক ভালো লাগে। কিন্তু আমি যখন কবুতর পালন করতে যায় তখন বেশিরভাগ কবুতর মারা যায়। তাই আমার কাছে কবুতর পালন করতে ভালো লাগেনা। কিন্তু কবুতর অনেক ভালো লাগে। এই কবুতর যখন আমাদের বাড়িতে গিয়েছিলাম,তখন আমাদের বাড়ির এক ছাদের উপর গিয়েছিলাম। তখন দেখছিলাম ছাদের উপর অনেকগুলা কবুতরের বাসা ছিল। তখন দেখি বাসার পাশে অনেকগুলা কবুতর ছিল। তখন আমি কবুতর গুলা দেখার সাথে সাথে ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে এই কবুতরের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগবে। ধন্যবাদ

20240209_130345.jpg

20240209_112929.jpg

20240209_112925.jpg

20240209_112922.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 5 months ago 

This bird is a dove and is also one of my favorite birds.

 5 months ago 

I sometimes do pigeon photography and pigeon is a symbol of peace. I like very much to do pigeon photography. You have done a very good photography. best wishes for you.

Posted using SteemPro Mobile

আপনার মত আমারও একই রকম সমস্যা আপু। আমিও কবুতর অনেক পছন্দ করি। তাই শখ করে অনেক দামী দামী কিছু কবুতর আমি সংগ্রহ করেছিলাম। কিন্তু সেই কবুতর গুলাকে আমি বাঁচাতে পারেনি। তারা বেশ কয়েকবার বাচ্চা দিয়েছিল সেই বাচ্চা গুলা মারা গিয়েছিল। গত শীতের ভেতর আমার সব কবুতর মারা গেছে। আপনার কবুতর গুলা দেখতে বেশ চমৎকার লাগলো আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

A good picture of the bird and I like the beak mouth and color and I like the beak mouth and color of the bird.

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64166.71
ETH 2765.60
USDT 1.00
SBD 2.72