বেগুনি কালারের জবা ফুলের ফটোগ্রাফি ||steemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

1664606671914.jpg

device : Redme note 9

লোকেশন

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর বেগুনি কালারের জবা ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি খুব ইচ্ছে চমৎকার একটি বেগুনি কালারের জবা ফুলের ফটোগ্রাফি করেছি। জবা ফুল আমাদের সবারই পরিচিত একটি ফুল। বিশেষ করে গ্রাম অঞ্চলে যেদিকেই তাকাই জবা ফুল দেখি। কিন্তু সেই জবা ফুলগুলো হচ্ছে লাল কালারের। আজ আমি আনকমন একটি বেগুনি কালারের জবা ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলটি দেখতে একদমই চোখ ধাঁধানো লাগতেছে। চমৎকার ফটোগ্রাফি করতে পারলে আমার নিজেরও ভীষণ ভালো লাগে।

আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা এখনো বেগুনি কালারের জবা ফুল দেখেননি। আমি যখন প্রথম নার্সারিতে এই জবা ফুলটি দেখেছি প্রথম দেখাতে আমার ভীষণ ভালো লেগেছে। দেখেই সময় দিয়ে সুন্দর করে ফটোগ্রাফি করেছি। চেষ্টা করেছি খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য। আমি আশা করি আপনাদের সবার এই ফুলটির ফটোগ্রাফি অনেক ভালো লাগবে। আগামী দিনে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

1664606672141.jpg

1664606672056.jpg

1664606671914.jpg

1664606671986.jpg

1664606671826.jpg

1664606671753.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

IMG-20220603-WA0000.jpg

IMG-20220731-WA0000.jpg

Sort:  
 2 years ago 

ওয়াও বেগুনি কালারের জবা ফুলটি খুব চমৎকার হয়েছে। জবা ফুলটির ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। আমি আজকে প্রথম দেখলাম বেগুনি কালারের জবা ফুল। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বেগুনি কালারের জবা ফুলটা সত্যি ভীষণ সুন্দর।

 2 years ago 

জবা ফুল আসলে অনেক রং এর হয়ে থাকে। লাল, বেগুনী, সাদা, লাল ও সাদা ইত্যাদি যেগুলো আসলেই অনেক সুন্দর দেখতে হয়। তেমনিভাবে আপনার ফটোগ্রাফি করা বেগুনী জবা ফুলটিও বেশ সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

ঠিক বলেছেন আমিও অনেক ধরনের জবা ফুল দেখেছি।

 2 years ago 

You have photographed some jaba flowers very well. It was very nice to see. Thanks for presenting us with such beautiful photography.

 2 years ago 

This is a beautiful little flower, I like and am entertained by what you share.

 2 years ago 

আপনার কাছে ফুলটা ভালো লেগেছে এটা শুনে খুবই খুশি হলাম। এইভাবে পাশে থাকবেন।

 2 years ago 

Wonderful photography of purple flowers. But I have never seen a purple jaba flower before. Looked great and took great photography. Especially the color combination was right and all the photography angles were fantastic

 2 years ago 

জবা ফুল অনেক রঙে রয়েছে তার মধ্যে বেগুনি কালারটা বেশি সুন্দর দেখায়।

 2 years ago 

Wow. You shared such amazing photographs of the purple China rose.

 2 years ago 

বেগুনি কালারটা সত্যিই সুন্দর। পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ জবা ফুলের ফটোগ্রাফি করেছেন। এমনিতে জবাব বিভিন্ন কালারের হয়ে থাকে ‌যেমন লাল বেগুনি গোলাপি সাদা ইত্যাদি কালার আছে ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন জবা ফুল অনেক ধরনের কালার রয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66