ফটোগ্রাফি : জবা ফুলের ফটোগ্রাফি।steemCreated with Sketch.

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

জবা ফুল কম বেশি আমরা সবাই কিন্তু খুবই পছন্দ করি। আমার নিজের কাছেও জবা ফুল দেখতে খুবই ভালো লাগে। জবা ফুল এর মধ্যে প্রায় অনেকগুলো ফুলের জাত রয়েছে। আমি নিজেও বিভিন্ন কালারের জবা ফুল দেখেছি। বিশেষ করে বিভিন্ন নার্সারিতে ঘুরতে গিয়ে আমার বিভিন্ন ধরনের ফুল দেখার অভিজ্ঞতা হয়েছে। তাই জন্য আসলে বিভিন্ন ধরনের ফুল দেখতে পেরেছি। কিছুদিন আগেও আমাদের এলাকার পাশেই একটা নার্সারিতে ঘুরতে গিয়েছিলাম। তখনই আমি সেখান থেকে বেশ কয়েকটা ফুলের ফটোগ্রাফি করেছি। ফটোগ্রাফি করতে কিন্তু আমার কাছে ভালোই লেগেছে।

সেখান থেকে মূলত আমি আজকে জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি। জবা ফুল দেখতে যেমন ভালো লেগেছিল তেমনি ফটোগ্রাফি করতে ও ভালো লেগেছে। আশা করি আজকের ফটোগ্রাফি টা আপনাদের ও ভালো লাগবে। পরবর্তীতে আবারও আসবো নতুন কিছু নিয়ে। এ পর্যন্ত সবাই ভালো থাকবেন।

IMG20230712134728.jpg

IMG20230712134726.jpg

IMG20230712134728.jpg

IMG20230712134722.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

হেআপনি ঠিক এই বলেছেন জবা ফুল প্রায় সকলেরই পছন্দ। আমার নিজের কাছেও জবা খুব ভালো লাগে। আমাদের বাড়ির পাশেও জবা গাছ আছে, তবে লাল জবা।
যাইহোক আপনার ছবি গুলো খুব সুন্দর হয়েছে। আপনাকে ধন্যবাদ এরকম সুন্দর সুন্দর ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

জবা ফুলটি খুবই সুন্দর। আমি এর আগে এমন জবা দেখিনি।আপনার সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে ফুলটি আরো মনোমুগ্ধকর লাগছে।ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44