লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি ||steemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

1665667382317.jpg

device : Redme note 9

লোকেশন

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজো আমি গোলাপ ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। গোলাপ ফুলের ভিন্ন আরেকটি জাত এর ফটোগ্রাফি। ফুলের মধ্যে সবচেয়ে লাল কালারের গোলাপ ফুল আমাদের সবারই অনেক প্রিয়। বিশেষ করে আমি খুবই পছন্দ করে গোলাপ ফুলকে। যখনই কোথাও গোলাপ ফুল দেখেই তখন হৃদয়ের অনুভূতি খুবই ভালো লাগে। যেন হৃদয়টা শীতল হয়ে যায়। এছাড়াও বিভিন্ন অনুষ্ঠানের জন্য যখন গোলাপ ফুল দেখি তখন অনুষ্ঠানটা যেন পূর্ণতা পায়।

কয়েকদিন আগে আমি একটি অনেক বড় গোলাপ ফুলের নার্সারি থেকে এই ফটোগ্রাফি গুলো করেছে। ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে। আমি যখন ফটোগ্রাফি গুলো করেছিলাম তখন খুবই ভালো লেগেছিল। আমি আশা করি আপনাদের সবার আজকের এই গোলাপ ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লাগবে। আরো অনেকগুলো গোলাপের জাতের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব। আগামী পোষ্টের অপেক্ষায় থাকুন। শুভকামনা রইল সবার জন্য।

1665667382107.jpg

1665667382050.jpg

1665667382160.jpg

1665667382317.jpg

1665667382240.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

ধন্যবাদ সবাইকে

IMG-20220603-WA0000.jpg

IMG-20220731-WA0000.jpg

Sort:  
 2 years ago 

Lovely red flower nicely captured.

 2 years ago 

সত্যি লাল ফুল দেখতে ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

The flower you show is beautiful, my friend.

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 2 years ago 

গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে। একথায় অসাধারণ 😍।

 2 years ago 

আপনি অসাধারণ বলেছেন খুবই ভালো লাগলো।

 2 years ago (edited)

Wonderful. This flower is looking awesome . captured this flower as Very well. Thanks for sharing.

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ হয়েছে গোলাপ ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লাগলো

 2 years ago 

Super photography..

 2 years ago 

আপনার থেকে প্রশংসা পেয়ে বেশ ভালো লাগলো।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। গোলাপ ফুলটি দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে।

 2 years ago 

গোলাপ ফুল আমার নিজের কাছেও ভীষণ ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61227.67
ETH 2682.99
USDT 1.00
SBD 2.62