প্রজাপতির ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

প্রজাপতি আমার খুবই পছন্দের। এজন্য বর্তমানে মাঝে মাঝে প্রজাপতির ফটোগ্রাফি করার চেষ্টা করি। আজকের লাল প্রজাপতিটির ফটোগ্রাফি করার পর আমার ভীষণ ভালো লেগেছিল। এজন্য আজ আপনাদের মাঝে শেয়ার করেছি। মাঝে মাঝে যখন ছোট ছোট প্রাণীর ফটোগ্রাফি করে তখন ভীষণ ভালো লাগে। আমি মনে করি আপনাদের সবারও ফটোগ্রাফিটি অনেক ভালো লাগবে। লাল কালারের প্রজাপতি হওয়ার কারণে দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। এ ধরনের প্রজাপতির পছন্দ করে না এমন মানুষ খুবই কম রয়েছে।

আমাদের বাড়ি থেকে আমি এই প্রজাপতির ফটোগ্রাফি করেছি। আমি যখন দুপুরের আগ মুহূর্তে একটু বাড়ি থেকে বের হলাম তখনই প্রজাপতিটি দেখি। দেখেই আমার ভীষণ ভালো লেগেছে। তখন ফটোগ্রাফি করেছি। প্রজাপতির ফটোগ্রাফি করতে অনেক সময় দিয়ে করতে হয়। কারণ সারাক্ষণ প্রজাপতি এদিক-ওদিক ছুটে বেড়ায়। আমি আশা করি আপনাদের সবার আজকের প্রজাপতির ফটোগ্রাফি অনেক ভালো লাগবে। সামনের দিনগুলোতে আরো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

IMG_20221003_163131.jpg

device : Redme note 9
লোকেশন

IMG_20221003_163215.jpg

IMG_20221003_163213.jpg

IMG_20221003_163152.jpg

IMG_20221003_163143.jpg

IMG_20221003_163137.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

খুবই চমৎকার সুন্দর ফটোগ্রাফি গুলো আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন৷

 2 years ago 

খুবই চমৎকার একটি মন্তব্য করেছেন আপনি। এত সুন্দর একটা মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

প্রজাপতির ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগল। অনেক ধন্যবাদ আমাদের সাথে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রজাপতির ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আমি। অসাধারণ মন্তব্য করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রজাপতির ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। প্রজাপতি দেখতে যেমন সুন্দর ফটোগ্রাফি করলে আরো বেশি সুন্দর দেখায়। খুবই আকর্ষণীয়ভাবে ফুটে উঠেছে প্রজাপতির ফটোগ্রাফি।

 2 years ago 

Wow. The dragonfly is looked so much beautiful dear. I'm really fascinated to see this.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

এই প্রজাপতির ফটোগ্রাফি দেখে আমি খুবই মুগ্ধ হয়েছি৷ আপনি খুবই সুন্দরভাবে এই প্রজাপ্রতির ফটোগ্রাফি তুলে আমাদের মাঝে প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

আমিও এই প্রজাপতির ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়েছি। এরকম ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। অসাধারণভাবে সাজিয়ে গুছিয়ে মন্তব্য করেছেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63862.88
ETH 2754.56
USDT 1.00
SBD 2.64