গোলাপ ফুলের ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

গোলাপ ফুল আমি খুবই ভালোবাসি। আমাদের সবার অতি পরিচিত একটি ফুলের নাম হল গোলাপ ফুল। মাঝে মাঝে আমি গোলাপ ফুলের ফটোগ্রাফি করে থাকে। কারণ গোলাপ ফুল আমি খুবই ভালোবাসি। আমাদের দেশে প্রায় ৩০০ প্রজাতির গোলাপ ফুল গাছ রয়েছে। প্রত্যেকটা জাত দেখতে খুবই সুন্দর। এছাড়াও গোলাপ ফুল ভালোবাসে না এমন মানুষ আমাদের পৃথিবীতে খুবই কম রয়েছে। গোলাপের মধ্যে কালো গোলাপ সবচেয়ে দামি। এছাড়াও প্রত্যেকটি জাতের গোলাপি দেখতে খুব সুন্দর। সৌন্দর্যের কারণে গোলাপকে ফুলের রানী বলা হয়ে থাকে। এছাড়াও মনীষীরা বলেছেন গোলাপ ভালোবাসার প্রতীক। ভালোবাসা প্রকাশের ক্ষেত্রেও গোলাপ ফুল ব্যবহার করে থাকে সবাই

এই গোলাপের ফটোগ্রাফি করেছি আমি আমার বড় আপুর বাসার পাশে। বড় আপুর বাসার পাশে খুব সুন্দর একটি বাড়ি রয়েছে। বাড়িতে অনেকগুলো জাতের গোলাপ ফুল দেখেছিলাম। সেখান থেকে আমি খুব সুন্দরভাবে এই ফটোগ্রাফিটি করেছি। আগামীতে আরও বিভিন্ন জাতের গোলাপের বিভিন্ন সময় ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব। প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর। আমি আশা করি আপনাদের সবার আজকের গোলাপ ফুলের ফটোগ্রাফি অনেক বেশি ভালো লাগবে।

IMG_20221003_161458.jpg

device : Redme note 9
লোকেশন

IMG_20221003_161500.jpg

IMG_20221003_161451.jpg

IMG_20221003_161449.jpg

IMG_20221003_161447.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

This is a very beautiful rose to see friends.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61472.96
ETH 2381.86
USDT 1.00
SBD 2.56