ফটোগ্রাফি : গোলাপের কলির ফটোগ্রাফি।

in Beauty of Creativity8 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

চমৎকারভাবে গোলাপ ফুলের শুধু কলির ফটোগ্রাফি করেছি আজ। গোলাপ ফুল আমাদের সবারই খুব প্রিয় একটি ফুল। গোলাপ ফুল পছন্দ করি না এমন মানুষ পাওয়া যায় না। আমরা সবাই গোলাপ ফুল অনেক বেশি পছন্দ করি। মাঝে মাঝে যখন বিভিন্ন জায়গায় যাই আর গোলাপ ফুলের ফটোগ্রাফি করি তখন অনেক বেশি ভালো লাগে। কিছুদিন আগে আমাদের স্কুলে,‌ অর্থাৎ আমাদের বাড়ির পাশে একটি স্কুলের সামনে থেকে এই গোলাপ ফুলের কলির ফটোগ্রাফি করেছি। গোলাপ ফুলের কলি দেখতে আমার অনেক বেশি ভালো লাগে। মাঝে মাঝে যখন বিভিন্ন জায়গায় যাই আর ফটোগ্রাফি করে তখন অনেক বেশি আনন্দিত হয়ে এবং আপনাদের মাঝে শেয়ার করি। আসলে আশা করি আপনাদের এই ফুলটি কলি অনেক ভালো লাগবে।

1700965319757.jpg

1700965319662.jpg

1700965319710.jpg

1700965319725.jpg

1700965319693.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 8 months ago 

ওয়াও অসাধারণ আপনি খুব চমৎকার গোলাপ ফুলের কলির ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো সুন্দর করে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

সত্যি ফটোগ্রাফি গুলো বেশ দারুন হয়েছে। ধন্যবাদ ভাগ করে নেওয়ার জন্য আমাদের মাঝে।

 8 months ago 

এক দিকে ফুল,ফুলের পাপড়ি আবার অন্যদিকে মাছি পোকার সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে আমার খুব ভাল লাগলো আপু।ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে ভাগ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61038.67
ETH 2626.98
USDT 1.00
SBD 2.62