ফটোগ্রাফি : কালারফুল একটি পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity6 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি খুবই চমৎকার একটি পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি করেছে ।পিটুনিয়া ফুল দেখতে আমার কাছে খুবই চমৎকার লাগে। আসলে এটির কালার কম্বিনেশন ছিল দেখার মতো। যে কেউ দেখলেই মুগ্ধ হয়ে যাবে ফুলের কালার। লাল এবং সাদা কালারের টিউটোরিয়া ফুলটি আসলেই আমাকে অনেক বেশি মুগ্ধ করেছিল। দূর থেকে যখন হঠাৎ করে আমি এই ফিটোনিয়া ফুল দেখি তখনই সিদ্ধান্ত নিলাম ফটোগ্রাফি করার জন্য। আসলে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল যার জন্য আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। যখন সুন্দর কোন ফুল দেখি তখনই ফটোগ্রাফি করি এবং আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। কিছুদিন আগে আমি এবং আমার হাজব্যান্ডসহ একটি অনেক বড় নার্সারিতে গিয়েছিলাম। সেখানে খুবই চমৎকার চমৎকার কিছু ফটোগ্রাফি করি। তার মধ্যে পিটুরিয়া ফুল অনেক বেশি ভালো লেগেছিল।

20240214_135256.jpg

20240214_135252.jpg

20240214_135250.jpg

20240214_135247.jpg

20240214_135244.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 6 months ago 

সত্যিই এই কালারফুল পিটুনিয়ার ফটোগ্রাফি গুলো দেখতে বেশ দারুন লেগেছে। ধন্যবাদ ভাগ করে নেওয়ার জন্য।

 6 months ago 

বাহ বেশ অসাধারণভাবে কালারফুল পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি করেছেন। সত্যি আপনার ফটোগ্রাফি দেখে আমি হা করে তাকিয়ে রইলাম।

 6 months ago 

খুব ভালো লাগলো আপনার ফটোগ্রাফি। প্রতিনিয়ত দারুণ দারুণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকেন আপনি। আমার ভীষণ ভালো লাগে দেখতে। অসম্ভব সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32