ফটোগ্রাফি : বৃষ্টির দিনে ঘাসের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজকে আমি ঘাসের ফটোগ্রাফি করেছি। ফটোগ্রাফি করার পর ঘাসগুলোকে দেখতে খুবই সুন্দর দেখাচ্ছিল। কারণ আমি বৃষ্টি বন্ধ হওয়ার পর ঘাস গুলোর ফটোগ্রাফি করেছি। বৃষ্টি বন্ধ হওয়ার পর ঘাসের উপরে পানি থাকার কারণে ঘাসগুলোকে দেখতে খুবই সুন্দর দেখাচ্ছিল। ছোট ছোট ঘাস হওয়ার কারণে খুব অসাধারণ দেখাচ্ছিল। এরকম ঘাস বেশি পাওয়া যায় জমিতে। যদি পুরা জমিতে ঘাসে ভরা থাকে তাহলে জমিনটাকে দেখতে খুবই সুন্দর দেখায়। যদি বৃষ্টি বন্ধ হওয়ার পর তাহলে অনেক সুন্দর দেখায়। আমার কাছে বৃষ্টি বন্ধ হওয়ার পর জমিতে যেতে খুব ভালো লাগে।

আমাদের এদিকে বৃষ্টি হয়েছে। সেই বৃষ্টি যখন বন্ধ হয় তখন আমি জমিনের দিকে যাই। তখন দেখি বৃষ্টির ছোট ছোট ফোটার কারণে ঘাসগুলোকে দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। তখন আমি ঘাসের সামনে মোবাইল নিয়ে কয়েকটি ঘাসের ফটোগ্রাফি করি। ফটোগ্রাফি করার পর ঘাসগুলোকে দেখতে ভীষণ সুন্দর দেখাচ্ছিল। কারণ ঘাসের উপরে পানির ফোঁটা গুলোর কারণে ঘাসগুলোকে খুবই অসাধারণ দেখাচ্ছিল। এরকম অসাধারণ ঘাসের ফটোগ্রাফি হয় আমি আগে কখনো জানতাম না। ফটোগ্রাফি করার কিছুক্ষণ পরে আবারও বৃষ্টি আসতেছে দেখে আমি বাড়ির দিকে চলে আসি। এভাবে আমি ঘাসগুলোর ফটোগ্রাফি করেছি। ভালো থাকবেন সবার ধন্যবাদ।

IMG-20230730-WA0038.jpg

IMG-20230730-WA0039.jpg

IMG-20230730-WA0036.jpg

IMG-20230730-WA0035.jpg

IMG-20230730-WA0034.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

মুগ্ধ হলাম আপনার ফটোগ্রাফি দেখে। সব সময় আপনার ফটোগ্রাফি আমার ভীষণ ভালো লাগে। দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক ভালো লেগেছে আমার কাছে।

 last year 

আপনার শিশির বিন্দু সহ ঘাসের ফটোগ্রাফি এক কথায় অসাধারণ হয়েছে আপু, ফটোগ্রাফি দেখে চোখ জুড়িয়ে গেলো, অনেক সুন্দর বর্ণনাও দিয়েছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

বৃষ্টির দিনে ঘাসের মধ্যে অসাধারণ একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। প্রত্যেকটি ফটো অসাধারণ লাগতাছে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 last year 

যখন বৃষ্টি হয় তখন বৃষ্টির ফোটা যখন ঘাসের উপরে পড়ে দেখতে অনেক ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো দুর্দান্ত হয়েছে আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66683.89
ETH 3311.03
USDT 1.00
SBD 2.70