ফটোগ্রাফি : কাঠগোলাপ ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity9 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি আপনাদের মাঝে গোলাপি কালারের কাঠগোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। কয়েকদিন আগে আমি অন্য আরেকটি জাতের কাঠগোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। সে ফুলটি আপনাদের সবার অনেক বেশি ভালো লেগেছিল। এই কারণে আজ আমি ভিন্ন কাঠগোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। গোলাপি কালারের কাঠগোলাপ দেখতে খুব সুন্দর হয়ে। আমি যে কোন জায়গায় যখন এই কাঠগোলাপ ফুলের ফটোগ্রাফি করি তখন অনেক বেশি ভালো লাগে। আজ যখন আপনাদের মাঝে শেয়ার করেছি তখন অনেক বেশি ভালো লেগেছে। আসলে কাঠগোলাপ সবাই পছন্দ করে। বিশেষ করে গোলাপি কালারের ফুলটি সবচেয়ে বেশি পছন্দ করে সবাই। আমি যখন আপনাদের মাঝে শেয়ার করি এবং আপনাদের থেকে ভাল মন্তব্য পায় তখন সবচেয়ে বেশি ভালো লাগে।

IMG20230712124257.jpg

IMG20230712124248.jpg

IMG20230712124245.jpg

IMG20230712124240.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 9 months ago 

আপনার কাঠগোলাপের ফটোগ্রাফি টি অনেক সুন্দর হয়েছে। গোড়া থেকে এর পাপড়িগুলো কত সুন্দর করে বের হয়।ধন্যবাদ আপনাকে সুন্দর এই পোস্ট টি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 9 months ago 

ফুলের ফটোগ্রাফি সবাই পছন্দ করে এবং ভালোবাসে, আপনাকে অনেক ধন্যবাদ জানাই এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 9 months ago 

অনেক সুন্দর করে কাঠগোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। এরকম কাঠগোলাপ ফুল গুলো দেখতে খুবই ভালো লাগে। শুভকামনা রইলো আপনার জন্য

 9 months ago 

কাঠগোলাপ আমার খুবই প্রিয় একটি ফুল

 9 months ago 

I love to see wood rose flowers. You took the flower photographs very well. Flowers color was very nice.

 9 months ago 

আপু আপনি কাঠগোলাপ ফুলের অসাধারন সব ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। ব্যক্তিগতভাবে কাট ফুলের গন্ধটা আমার কাছে দারুন লাগে।অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56834.19
ETH 2500.74
USDT 1.00
SBD 2.27