ফটোগ্রাফি : রেনডম ফটোগ্রাফি ।

in Beauty of Creativity9 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি রেনডম ফটোগ্রাফি। হঠাৎ করে ঘরের ছাদের উপর উঠে আমি এই ফটোগ্রাফি গুলো করেছি। আমি যখন সুন্দর কিছু ফটোগ্রাফি করতে পারি তখন অনেক ভালো লাগে। প্রথমে উঠে যখন একটি মরিচ গাছ দেখলাম তখনই ফটোগ্রাফি করে নিলাম। মোবাইল হাতে যেকোনো কিছু দেখলেই ফটোগ্রাফি করতে ইচ্ছে করে। সেজন্য আজও তেমন কিছু ফটোগ্রাফি করেছি। একটি সুপারি গাছের মধ্যে যখন সুপারির ফুল গুলো দেখলাম তখনই ফটোগ্রাফি করলাম। এত কাছ থেকে কখনো সুপারি গাছের ফুল গুলোকে দেখা হয় নাই। এছাড়াও একটি পুঁইশাক এর ফটোগ্রাফি করেছি। পুঁইশাক আমার খুব পছন্দের। যখন পুঁইশাক এর ফুল দেখলাম ছোট ছোট অনেক ভালো লেগেছে। মাঝে মাঝে এমন সুন্দর কিছু বিষয়ের ফটোগ্রাফি করব এখন থেকে। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

1000047934.jpg

1000047930.jpg

1000047935.jpg

1000047936.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 9 months ago 

আজকে আপনি খুব সুন্দর করে বিভিন্ন ধরনের রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার রেনডম ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56769.28
ETH 2333.88
USDT 1.00
SBD 2.36