ফটোগ্রাফি : বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity8 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

খুবই রাজকীয় একটি ফুলের নাম হল বাগান বিলাস। রাজকীয় বলার কারণ হলো এই ফুলের গাছের দাম অনেক বেশি। গত বছর একটি গাছ লাগাতে ইচ্ছে করেছিলাম। যখন গিয়েছিলাম দেখলাম এর দাম সাড়ে তিন হাজার টাকা বলতেছে। এজন্য আর ফুল গাছটি কেনা হলো না। মাঝে মাঝে যখন চমৎকার এ ফুল গাছ ফুল দেখি তখন অনেক বেশি ভালো লাগে। বাগান বিলাস ফুলের অনেক জাত রয়েছে। প্রত্যেকটি জাতের বাগান বিলাস ফুল দেখতে খুব চমৎকার হয়ে থাকে। মাঝে মাঝে আমি যখন এ ফুলের ফটোগ্রাফি করে তখন অনেক বেশি ভালো লাগে। কিছুদিন আগে আমি আমার হাজবেন্ডের সাথে একটি নার্সারিতে গিয়েছিলাম। তার সাথে বিভিন্ন জায়গায় গেলে

20231208_114922.jpg

20231208_114933.jpg

20231208_114930.jpg

20231208_114926.jpg

20231208_114935.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 8 months ago 

The white bougainvillea flowers look quite nice and I like the results of this photography.

 8 months ago 

এই ফুলের গাছের দাম অনেক বেশি এটা আমি জানতাম না। যাইহোক বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লাগলো আমার কাছে।

 8 months ago 

আপনার বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। ফুল গুলো প্রথম দেখলাম আজকে। অনেক ধন্যবাদ জানাই আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য,ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60777.85
ETH 2609.63
USDT 1.00
SBD 2.65