ফটোগ্রাফি : নয়ন তারা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity10 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজকে আমি নয়ন তারা ফুলের ফটোগ্রাফি করেছি। এই ফুলটি দেখতে অনেক সুন্দর হয়। এই নয়ন তারা ফুলটি দেখলে যে কেউ মুগ্ধ হয়ে যাবে। এই ফুলটি দেখতে ছোট হয়ে থাকে। ফুলটি ছোট হওয়ার কারণে আরো বেশি সুন্দর লাগে। এ নয়ন তারা ফুলটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই ফুলটির রং গোলাপি হয়ে থাকে এবং কি আরো অন্য কালারও হয়ে থাকে। আমার কাছে গোলাপের রংটি ভীষণ ভালো লেগেছে। এবং কি এই নয়ন তারা ফুলটির পাপড়ি শুধু পাঁচটা হয়ে থাকে। পাঁচটি পাপড়ি হওয়ার কারণে ফুল টাকে দেখতে ছোট লাগে। বেশিরভাগ মানুষের ছোট ফুল দেখতে ভালো লাগে। আমার কাছে ও ভীষণ ভালো লাগে ছোট ফুল দেখতে। এ নয়ন তারা ফুল গুলো যখন গাছে অনেকগুলা ধরে তখন গাছটিকে দেখতে অনেক সুন্দর লাগে। আমার কাছে বেশি সুন্দর লাগে যদি একসাথে অনেকগুলা ধরে তখন আমার কাছে যে কোন ফুল গাছ দেখতে ভাল লাগে। আমি যখন আমাদের বাড়িতে যাই তখন এই নয়ন তারা ফুলটির ফটোগ্রাফি করি। ফটোগ্রাফিতে ফুল টাকে অনেক বড় দেখাচ্ছিল। কিন্তু খুব সুন্দর দেখাচ্ছিল। আজকে আমি এখানেই নয়ন তারা ফুলের ফটোগ্রাফির পোস্ট লেখা শেষ করলাম, ভালো থাকবেন সবাই।

IMG-20230730-WA0007.jpg

IMG-20230730-WA0019.jpg

IMG-20230730-WA0018.jpg

IMG-20230730-WA0017.jpg

IMG-20230730-WA0006.jpg

IMG-20230730-WA0005.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66011.09
ETH 3480.06
USDT 1.00
SBD 3.17