অসাধারণ ফুলের ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

IMG_20221003_162024.jpg

device : Redme note 9
লোকেশন

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

নাম না জানা খুবই অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি করেছি আজ। আমি যখনই ফুলের ফটোগ্রাফি করেছিলাম তখন আমার কাছে খুবই ভালো লেগেছিল। কারণ এর আগে আমি এই ফুলটি কখনো দেখিনি। মাঝে মাঝে যখন সুন্দর কিছু ফুল দেখি তখন ভীষণ ভালো লাগে। আমাদের গ্রাম অঞ্চলে সব জায়গায় এ ফুল দেখা যায় না। দীর্ঘদিন পরে আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। কিন্তু আমি যখন ফুলের ফটোগ্রাফি করেছি তখন মুগ্ধ হয়েছি। আমি মনে করি আপনাদের সবার কাছেও আজকের অসাধারণ ফুলের ফটোগ্রাফি গুলো বেশ ভালো লাগবে।

আমাদের গ্রামের রাস্তার পাশ থেকে আমি এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম। অনেক দূর থেকে আমি এই ফুলের গাছ দেখেছিলাম। দূর থেকে আবার ভীষণ ভালো লেগেছে ফুল। ভালো লাগার কারণে আমি ফটোগ্রাফি করেছি। আমি মনে করি আপনাদের সবার কাছেও অনেক ভালো লাগবে অসাধারণ ফুলের ফটোগ্রাফি। সামনের দিনে আরো সুন্দর ফটোগ্রাফি নিয়ে পোস্ট করব।

IMG_20221003_162022.jpg

IMG_20221003_162018.jpg

IMG_20221003_162016.jpg

IMG_20221003_162013.jpg

IMG_20221003_162004.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

Perfect and clear. Moreover, the color of the flowers is very off-topic and beautiful. Thank you very much for sharing your favorite photographs with us.

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি তো আপনাদের রাস্তার পাশ থেকে খুব অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি করলেন। দূর থেকে আপনার কাছে খুব ভালো লাগলো ফুলটি। সুন্দর করে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি আগে কখনো এই ফুলটি দেখিনি। আপনার মাধ্যমে এই ফুলটি আমি দেখে নিলাম। খুবই সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

আপনি খুব নাম না জানা অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি করেছেন ফুলটির কালারটি অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করবেন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68014.74
ETH 3533.72
USDT 1.00
SBD 2.81