ফটোগ্রাফি : প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

প্রাকৃতিক দৃশ্য আমাদের সবারই কম বেশি পছন্দের। আমি তো গাছপালা এবং সবুজ শ্যামল প্রকৃতি সবথেকে বেশি পছন্দ করি। এজন্য কিছুদিন আগে আমি যখন ভালো লাগতেছিল না তখন ঘুরতে গিয়েছিলাম। আসলে আমি গিয়েছিলাম গ্রামের দিকে। কারণ গ্রামের সবুজ সমান প্রকৃতি আমার অনেক পছন্দের। আসলে আমরা বের হওয়ার কিছুক্ষণ আগেই বৃষ্টি হয়েছিল। তাই জন্য আকাশটা একদম পরিষ্কার।

আমরা যখন গ্রামের ভেতর দিয়ে যাচ্ছিলাম বাইকে করে তখন দেখলাম বাহিরের প্রাকৃতিক দৃশ্যটা খুবই সুন্দর। তখনই আমি অনেকগুলো ফটোগ্রাফি করার চেষ্টা করি। বিশেষ করে নীল আকাশ আর সাদা মেঘ আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল। আমি নিজেও খুবই পছন্দ করেছিলাম। তখন ওই পরিবেশটা খুব উপভোগ করেছিলাম। তার সাথে কিছু ফটোগ্রাফি করেছি যেগুলো আজকে আপনাদের সাথে শেয়ার করলাম। আরো কিছু ফটোগ্রাফি রয়েছে যেগুলো কিছুদিন পরে আপনাদের মাঝে শেয়ার করব।

1690538002850.jpg

1690538002834.jpg

1690538002876.jpg

1690538002887.jpg

1690538002863.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Hi @tasonya, Always share your post on twitter with these hashtags #steem #steemit #boc and related tags, and drop your tweet link in your post. This help to promote the this platform. Thank You.

Posted using SteemPro Mobile

 last year 

Ok I will definitely share this post on twitter from now on. Thanks a lot for telling this.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62493.96
ETH 2440.89
USDT 1.00
SBD 2.64