ফটোগ্রাফি : হলুদ কালারের ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর হলুদ কালারের ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

হলুদ কালারের খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি করেছি আজ। হলুদ কালারের ফুলগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। হলুদ কালারের ফুলটির নাম না জানা থাকার কারণে আজ আমি নাম ব্যবহার করতে পারলাম না। আপনাদের কারো কাছে যদি এই ফুলের নাম জানা থাকে তাহলে অবশ্যই মন্তব্যে বলবেন। ফুলটি আমার কাছে ভীষণ ভালো লাগে দেখতে। বিশেষ করে হলুদ ফুলের ভিতরে লাল কালারের অংশটা দেখতে অসম্ভব সুন্দর। যে কেউ ফুল দেখলে ফুলে প্রেমে পড়ে যাবে। আপনাদের অনেক ভালো লাগবে আজকের এই হলুদ কালারের ফুলটি।

আমাদের গ্রামের একটি বাড়ির দরজায় পুকুর ঘাটে ফুলটির গাছ রয়েছে। রাস্তা দিয়ে যাওয়ার সময় দাঁড়িয়ে এই ফুলের ফটোগ্রাফি করেছি। রাস্তা দিয়ে যাওয়ার সময় ফুলটি দেখতে খুবই সুন্দর দেখায়। যে কেউ দেখলে একবার হলেও বলবে ওয়াও। কারণ আমি সব সময় ফুল্টির দিকে তাকিয়ে থাকি। ওই রাস্তা দিয়ে আসা-যাওয়া করার সময় তাকিয়ে থাকি। আমি আশা করি আপনাদের সবার আজকের এই হলুদ কালারের ফুলটি অনেক ভালো লাগবে। আগামী দিনে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

IMG20221222124355.jpg

IMG20221222124406.jpg

IMG20221222124359.jpg

IMG20221222124428.jpg

IMG20221222124439.jpg

IMG20221222124431.jpg

IMG20221222124403.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার হলুদ কালারের ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। আমি এই ফুলের সৌন্দর্য দেখে একদম মুগ্ধ হয়েছি।

 2 years ago 

ওয়াও অসাধারণ আপনি খুব চমৎকারভাবে হলুদ কালারের ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি দেখে সত্যি আমি মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের মাঝে। ফটোগ্রাফি দেখতে এবং ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। জাস্ট অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যে কেউ আপনার ফটোগ্রাফি দেখলে মুগ্ধ হবে। আমিও মুগ্ধ হয়েছি।

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি সব সময় চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি করে থাকেন। আজকে কালার ফুলটি দেখতে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40