ফটোগ্রাফি : সাদা বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity5 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি আপনাদের মাঝে সাদা বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি করেছি। সাদা বাগান বিলাস ফুল দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এর আগে আমি অনেকবার এই বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি করেছি। কিন্তু সাদা কালারের বাগান বিলাসপুর খুব কম দেখা যায়। আমার জানামতে অনেকগুলো কালারের বাগান বিলাস ফুল দেখা যায়। কিন্তু এই ফুলের সৌন্দর্য আমাকে অনেক বেশি মুগ্ধ করে যার কারণে এর আগেও আমি অনেকবার বিভিন্ন কালারের বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি করেছি। আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য গুলো আমাকে অনেক বেশি উৎসাহিত করে ফটোগ্রাফি করার জন্য। কিন্তু বিশেষ করে এই ফুল গাছের দাম অনেক বেশি হয়ে থাকে। যার কারণে অর্থনৈতিক সমস্যার জন্য সবাই এই গাছটি বাড়িতে লাগাতে পারে না। আমরা গত বছর এই ফুল গাছটি কিনার চিন্তা করি এবং নার্সারিতে যাই। আমাদের কাছে এই ফুল গাছের মূল্য ৩৫০০ টাকা বলেছে। যার কারণে আমরা এই গাছটি আর লাগালাম না। আশা করি আজকের এ বাগান বিলাস ফুল আপনাদের অনেক বেশি ভালো লাগবে।

20240130_152344.jpg

20240130_152346.jpg

20240130_152352.jpg

20240130_152350.jpg

20240130_152348.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 5 months ago 

These flowers have different colors, this is one of the beautiful colors you can show.

 5 months ago 

সাদা বাগান বিলাসি ফুলের ফটোগ্রাফিটি এক কথায় দুর্দান্ত হয়েছে। আমার কাছে ফুল অনেক ভালো লাগে । আপনি আজকে খুব সুন্দর একটি সাদা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44