ফটোগ্রাফি : সাদা জবা ফুলের ফটোগ্রাফি।steemCreated with Sketch.

in Beauty of Creativity10 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজকে আমি সাদা জবা ফুলের ফটোগ্রাফি করেছি। এই ফুলটি সাদা হওয়ার কারণে দেখতে অনেক সুন্দর লাগে। এবং কি এই ফুলের বিভিন্ন জাতের গাছ আছে। এবং অনেক কালারের ফুলও আছে। আমার কাছে বেশি সুন্দর লাগে লাল জবা ফুল। কিন্তু এই সাদা জবা ফুলটি দেখার পর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই জবা ফুলের পাপড়ি এবং ভিতরের অংশটা দেখতে অসাধারণ লাগে। আমার কাছে জবা ফুলের ভিতরের অংশটা দেখতে খুব সুন্দর লাগে। এই সাদা জবা ফুল গাছ দেখতে বড় হয়ে থাকে। সাদা জবা ফুল যদি একসাথে অনেকগুলা ধরে তাহলে গাছটাকে দেখতে অসাধারণ লাগে।

এই সাদা জবা ফুলের পাপড়ি গুলা দেখ অনেক নরম হয়ে থাকে। এগুলা হাত দিয়ে ধরতে অনেক ভালো লাগে। আমি যখন ফটোগ্রাফি করি তখন হাত দিয়ে ধরে দেখেছিলাম। আমি যখন একটি বাগানে ঘুরতে যাই তখন অনেক ধরনের ফুল গাছ দেখতে পাই। দেখার পর আমি কয়েক ধরনের ফুলের ফটোগ্রাফি করেছি। ওখান থেকে একটি ফুল জবা ফুল। তাই আপনাদের মাঝে এই জবা ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করেছি। আশা করি আপনাদের কাছে এই জবা ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। আশা করি ভালো থাকবেন সবাই, ধন্যবাদ।

IMG-20230730-WA0013.jpg

IMG-20230730-WA0014.jpg

IMG-20230730-WA0011.jpg

IMG-20230730-WA0010.jpg

IMG-20230730-WA0015.jpg

IMG-20230730-WA0009.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 10 months ago 

Beautiful flower photography at our place, this flower is called hibiscus

 10 months ago 

First of all white Jawa is a rare flowers in our area . And another thing is your photos are so good. The picture quality,focus and color. Overall it is so nice . Thank you so much for sharing with us .

 10 months ago 

সাধারণ লাল জবা বেশি দেখা যায়।কিন্তু, সাদা জবা গুলো খুবই সুন্দর হয়।আপনার ফটোগ্রাফি দুর্দান্ত হয়েছে।সত্যিই প্রশংসনীয়।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69034.81
ETH 3815.36
USDT 1.00
SBD 3.50