ফটোগ্রাফি : গোলাপ ফুলের ফটোগ্রাফি।steemCreated with Sketch.

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি আপনাদের মাঝে হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। আমার খুবই পছন্দের একটি ফুল হল গোলাপ। আসলে আমাদের দেশে প্রত্যেকটা মানুষ গোলাপ ফুল অনেক বেশি পছন্দ করে। কারণ গোলাপ ফুলের জনপ্রিয়তা অনেক বেশি। শুধু তাই নয় গোলাপ ফুলকে ভালোবাসার প্রতীক বলা হয়ে থাকে। গোলাপ দিয়ে যেকোনো ধরনের অনুষ্ঠানের মধ্যে ব্যবহার করা হয়ে থাকে। আমাদের দেশে প্রায় অসংখ্য জাতের গোলাপ ফুল গাছ রয়েছে। বিভিন্ন জাতের গোলাপ ফুল যখন দেখা যায় তখন অনেক বেশি ভালো লাগে। ভালো লাগার কারণে আপনাদের মাঝে শেয়ার করে। বেশ কিছুদিন আগে এই গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছিলাম। যেকোনো জায়গায় যখন আমি গোলাপ ফুল গাছ দেখি তখন ফটোগ্রাফি করার চেষ্টা করি। এ কারণে আপনাদের মাঝে আজ খুব সুন্দর একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি।

IMG20230712124559.jpg

IMG20230712124609.jpg

IMG20230712124606.jpg

IMG20230712124602.jpg

IMG20230712124559.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

গোলাপ ফুলটি দেখতে খুবই সুন্দর।হলুদ রং হওয়ায় সৌন্দর্য অন্যরকম লাগছে।ফটোগ্রাফিগুলোও অনেক সুন্দর হয়েছে।

 last year 

Rose flower photography has been very fascinating to see. In the light of nature, the yellow flowers are shining in the green leaves. Best wishes for you. I wish you share more beautiful photography with us.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63606.08
ETH 2603.60
USDT 1.00
SBD 2.83