ফটোগ্রাফি : পাতাবাহার গাছের ফটোগ্রাফি।

in Beauty of Creativity5 days ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।।

আজকে আমি পাতাবাহার গাছের ফটোগ্রাফি করেছি। পাতাবাহার গাছ ছেলে না এরকম মানুষ অনেক কম দেখা যায়। কারণ এই গাছের সৌন্দর্য হল তার পাতাগুলো। গাছটির পাতার ভিতর অনেক সুন্দর সুন্দর ডিজাইন করা। যেন কেউ সবুজ পাতার উপর অন্য রং ঢেলে দিয়েছে। পাতাবাহার গাছ মানুষের ঘরবাড়ির সামনে সাজাতে দেখতে পাওয়া যায়। এগুলো ঘরের সামনে লাগালে দেখতে অনেক সুন্দর দেখায়। এই পাতাবাহার গাছগুলো যেকোনো জায়গায় লাগালে তার সৌন্দর্য অনেক বেড়ে যায়। আমি যে কোন জায়গায় কাজ দেখলে ফটোগ্রাফি করার চেষ্টা করে। এরকম একটি জায়গায় গিয়েছিলাম তখন দেখি তার সামনে পাতাবাহার গাছ অনেকগুলো। তখন আমি কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি ফটোগুলো আপনাদের কাছে ভালো লাগবে, ধন্যবাদ।

20240509_154901.jpg

20240509_154911.jpg

20240509_154909.jpg

20240509_154906.jpg

20240509_154903.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 days ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে আপনার ফটোগ্রাফি। দারুন কালার কম্বিনেশন ফটোগ্রাফির। এ ধরনের ফটোগ্রাফি আমি খুবই পছন্দ করি। সব সময় এ ধরনের ফটোগ্রাফি দেখতে চাই

 2 days ago 

প্রতিনিয়ত এভাবে ফটোগ্রাফি করে চাচ্ছেন আমার কাছে কিন্তু বেশ ভালো লাগে ফটোগ্রাফি করতে। সবচেয়ে বেশি আপনার উপরের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগলো দেখে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60450.32
ETH 2604.48
USDT 1.00
SBD 2.60