আর্ট :- পেন্সিলের কাঠ দিয়ে ড্রেস ডিজাইন।

in Beauty of Creativity5 months ago

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি অনেক সুন্দর একটি আর্ট শেয়ার করব আপনাদের সাথে। আমি আসলে বিভিন্ন ধরনের আর্ট গুলো করতে খুবই পছন্দ করি। তবে ইতিমধ্যে সময়ের জন্য খুব একটা আর্ট করা হয় না। তারপরেও ভেবেছি আপনাদের মাঝে সময় করে আর্ট শেয়ার করার চেষ্টা করব। এইজন্য আমি নতুন একটা আর্ট করেছি। আমি সব সময় কালারফুল আর্ট গুলো করতে পছন্দ করি। কারণ এই ধরনের আর্ট গুলো দেখতেও খুবই ভালো লাগে। আর আমি নিজেও আর্ট গুলো করতে খুবই পছন্দ করি। আজকের আর্টের মধ্যে আমি একটু ভিন্নতা আনার চেষ্টা করলাম। আশা করি আমার আজকে আর্ট আপনাদের ভালো লাগবে। আজকের এই আর্টে আমার কি কি উপকরণ লাগলো এবং কিভাবে আমি এই আর্ট করলাম তার ধাপে ধাপে বর্ণনা করে আপনাদের সাথে এই সম্প্রদায়ে ভাগ করে নিলাম। আশা করি আমার আজকের আর্ট আপনাদের ভালো লাগবে।

IMG-20240519-WA0072.jpg

আঁকার উপকরণ

• আঁকার বই
• রং কলম
• রং করার তুলি
• রংয়ের প্লেট
• পানি

IMG_20231116_110254.jpg

আঁকার বিবরণ :

প্রথমে আমি একটি আঁকার বই নিলাম। এরপর আমি কিছু পেন্সিল এর কাঠ নিয়ে নিলাম। এরপর নিচের অংশে দুইটা বসিয়ে দিলাম।

IMG-20240519-WA0078.jpg

একই রকম ভাবে আমি আরো কয়েকটা পেন্সিলের কাঠ বসিয়ে দিলাম।

IMG-20240519-WA0076.jpg

এভাবে আমি আরো কয়েকটা বসিয়ে একটা ড্রেসের মতো তৈরি করে নিলাম।

IMG-20240519-WA0075.jpg

এরপর আমি কলম দিয়ে একটা মেয়ের উপরের অংশটায় নিলাম।

IMG-20240519-WA0073.jpg

এভাবে আমি পুরো আর্ট করা শেষ করি। আশা করি আমার আজকের আর্ট আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকবেন।

IMG-20240519-WA0072.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

Sort:  
 5 months ago 

একেই মনে হয় বলে সিমপ্লের মধ্যে গরজিয়াস। দারুণ হয়েছে।

 5 months ago 

পেন্সিলের কাঠ দিয়ে দারুন একটি ড্রেস ডিজাইন করেছেন আপনি। এরকম সুন্দর একটি ড্রেস ডিজাইন তৈরি করার প্রসেস সুন্দরভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 5 months ago 

It is low quality art. Increase the quality of art otherwise curation will not done

 5 months ago 

Wow, you have created a dress design with pencil wood very well. Your art skills are great to see. Thank you so much for using your beautiful thoughts to make this creative art and share it with us

 5 months ago 

You draw very beautifully, I like your drawings. It was nice to see that you drew a beautiful dress today. Thank you very much for giving me something beautiful. Best wishes to you my friend.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65668.23
ETH 2619.57
USDT 1.00
SBD 2.65