অসাধারণ ফুলের ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

1666614186794.jpg

device : Redme note 9

লোকেশন

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

খুব ই চমৎকার একটি ফুলের ফটোগ্রাফি করেছি। এই ফুলের নাম আমার জানা নেই। নাম না জানার কারণে ফুলের নাম ব্যবহার করিনি। কেউ যদি ফুলের নাম জানেন তাহলে অবশ্যই মন্তব্যে বলবেন। এ ধরনের ফুল গুলো দেখতে সবারই অনেক ভালো লাগে। এর আগে একদিন এই ফুলের ফটোগ্রাফি করার চেষ্টা করেছিলাম কিন্তু ভালো ছবি উঠে নাই এজন্য শেয়ার করি নাই। আমি আশা করি আজকের এই অসাধারণ ফুলটি আপনাদের ভালো লাগবে। মাঝে মাঝে নতুন নতুন ধরনের ফটোগ্রাফি শেয়ার করতে পারলে ভীষণ ভালো লাগে।

এই ফুলটি আমি একটি ছোট নার্সারি থেকে তুলেছিলাম। নার্সারিতে ঢোকার সময় ফুলটি দেখে। দেখেই ভীষণ ভালো লেগেছে এজন্য আপনাদের মাঝে শেয়ার করলাম। সামনের দিনগুলোতে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

1666614186562.jpg

1666614186701.jpg

1666614186794.jpg

1666614186510.jpg

1666614186631.jpg

1666614186844.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

ধন্যবাদ সবাইকে

IMG-20220603-WA0000.jpg

IMG-20220731-WA0000.jpg

Sort:  
 2 years ago 

আপু, আপনার করা লাল ফুলের ফটোগ্রাফি সত্যিই চমৎকার। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার হয়েছে যেন খুবই খুশি হলাম।

 2 years ago 

You have done amazing red flowers photography.I like your flowers photography.Good luck to you

 2 years ago 

আপনি ফুলটি পছন্দ করেছেন এটা ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

Wonderful to see this flower. This flower is looking awesome. You captured this flower with many steps . Also every steps are displayed as Very well.

 2 years ago 

আপনি এত বেশি প্রশংসা করেছেন ভীষণ ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

This flower looks very beautiful my friend.
I like to see it.

 2 years ago 

যে কোন ফুলের ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে।

 2 years ago 

wow. You shared such amazing photographs of the flower. I'm really fascinated to see you all photographs.

 2 years ago 

আপনার থেকে উৎসাহিত হয়ে ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

Your photography looking so Beautyful. I Like it very mutch.

 2 years ago 

আমিও অনেক বেশি পছন্দ করেছি অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ আপনি অনেক সুন্দর অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার খুব ভালো লাগে। অনেক সুন্দর করে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার নিজের কাছেও অনেক বেশি ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ফুলটি সত্যিই দেখতে ভীষণ সুন্দর।

 2 years ago 

Wow very beautiful flowers i like it thanks for sharing us

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66