গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

1671013676769.jpg

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

ফুলের মধ্যে জবা ফুল ও আমার অনেক পছন্দের একটি ফুল। বিশেষ করে আজকে আপনাদের সঙ্গে যে জবা ফুলটি শেয়ার করেছি। গোলাপি কালার ছোটবেলা থেকেই আমার খুবই পছন্দের। গোলাপি কালারের জামা কাপড় পড়তেও আমার ভীষণ ভালো লাগে। প্রায় সময়ই গোলাপি কালারের জামা পড়ি আমি। আমি যখন এই গোলাপি কালারের জবা ফুল দেখেছি তখন ভীষণ ভালো লেগেছিল। ভালো লাগার কারণে আপনাদের মাঝে শেয়ার করেছি। এর আগেও আমি গোলাপী কালারের অনেকগুলো ফুলের ফটোগ্রাফি করেছিলাম। জবা ফুলের মধ্যে লাল জবা এবং গোলাপি কালারের জবা আমার খুবই পছন্দের। এ দুটি কালারের সাথে সাদা কালার টাও অনেক পছন্দের।

গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি করেছি আমি একটি নার্সারি থেকে। বিভিন্ন সময়ে নার্সারিতে গিয়ে ফটোগ্রাফি করতে আমি ভীষণ ভালোবাসি। এজন্য নার্সারিতে যাই শুধু ফটোগ্রাফি করার জন্য। আমার নিজের ভীষণ ভালো লাগে যখন বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করি। ফুলের ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে।

1671013676646.jpg

1671013676689.jpg

1671013676730.jpg

1671013676769.jpg

1671013676590.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আমি কখনও এ রং এর জবা ফুল দেখিনি। আপনি খুব সুন্দর করে জবা ফুলের ফটোগ্রাফি করেছেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

গোলাপি জবা রঙের সুন্দর লাগছে। ফুলের ফটোগ্রাফিটি অনেক সুন্দর হয়েছে । ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করেছেন এত সুন্দর ফুলের ফটোগ্রাফি।

 2 years ago 

অসাধারণ লেগেছে আপনার ফটোগ্রাফি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। এভাবে এগিয়ে যান অনেক দূরে শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62613.64
ETH 2438.01
USDT 1.00
SBD 2.67