বুনো ফুলের ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর বুনো ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

1664608748975.jpg

device : Redme note 9

লোকেশন

এই ফুলের নামটা আমার সঠিক জানা নেই। কিন্তু এগুলোকে আমরা বুনোফুল নামে জানি। ফুলগুলো কিন্তু দেখতে ভীষণ সুন্দর তার সাথে দেখতেও ভিশন আকর্ষণীয়। বিশেষ করে এই ফুলগুলো রাস্তার ধারে কিংবা কোন জমিনের পাশে দেখা যায়। এগুলো আবার যে কোন জায়গায় দেখা যায়। এই গাছগুলো আকৃতিতে একটু বড় হয়ে থাকে। আর ফুলগুলো হচ্ছে সাদা রংয়ের। সবুজ পাতার মধ্যে সাদা ফুল গুলো দেখতে ভীষণ সুন্দর দেখায়। এইজন্য আমি এই ফুলগুলোর ফটোগ্রাফি করেছি।

কিছুদিন আগে বাইকে করে রাস্তার পাশ দিয়ে একটা জায়গায় যাচ্ছিলাম। তখনই রাস্তার পাশে অনেক বড় একটা ফুলের গাছ চোখে পড়ল সাথে সাথে নেমে পড়লাম দেখার জন্য । এটা কি ফুল দেখতে পেলাম ফুলটা ভীষণ আকর্ষণীয় । এজন্য ফুলের ফটোগ্রাফি করা শুরু করি। আমি প্রায় একটু সময় নিয়ে ফুলগুলো ফটোগ্রাফি করলাম। আমার কাছে কিন্তু বেশ ভালোই লেগেছে । আমি আবার এই ফুলের সাথে আরো কয়েকটা ফুলের ফটোগ্রাফি করেছি। সেগুলো আপনাদের সাথে কয়েকদিন পরে শেয়ার করব।

আমি প্রায় অনেকগুলো ফটোগ্রাফি থেকে এই ফটোগ্রাফি গুলো বেছে নিয়েছি। আশা করি আমার আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কিছু নিয়ে সবাই ভালো থাকবেন।

1664608748805.jpg

1664608748753.jpg

1664608749026.jpg

1664608748892.jpg

1664608748975.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

ধন্যবাদ সবাইকে

IMG-20220603-WA0000.jpg

IMG-20220731-WA0000.jpg

Sort:  
 2 years ago 

Cool photography. Thank you for sharing

 2 years ago 

ছোট এর সাদা ফুলগুলোর অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

Wow. The wild flower photographs has been so beautiful dear. I'm really fascinated to see all the photographs.

 2 years ago 

বুনোফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ফুলের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

Wow. This flowers are looking pretty beautiful.. You captured this flowers with many steps. I like this flower. I also see this flower.

 2 years ago 

গ্রামে আশেপাশে বনফুল গুলো দেখতে খুবই সুন্দর হয়ে থাকে। আমি নিজেও মাঝে মাঝে ফটোগ্রাফি করে থাকি। তোমার ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করেছে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65