ফটোগ্রাফি : হলুদ গোলাপ ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity6 days ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

হলুদ গোলাপ ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম আজ। হলুদ কালারের যেকোনো ফুল আমার খুব পছন্দের তালিকা রয়েছে। আর যদি হয় গোলাপ ফুল তাহলে তো আর কথাই নেই। আসলে গোলাপ ফুল আমার অনেক বেশি পছন্দের। শুধু আমার নয় আমার মত কোটি কোটি মানুষের হৃদয়ে গোলাপ ফুলের সৌন্দর্য বিরাজমান। মাঝে মাঝে আমি যখন বিভিন্ন জায়গায় যাই আর তখন গোলাপ ফুলের ফটোগ্রাফি করতে পারি অনেক বেশি ভালো লাগে। বর্তমানে গোলাপ ফুল সবচেয়ে বেশি দেখা যায়। তার চেয়েও বেশি দেখা যায় শীতের মৌসুমে। আমাদের দেশে হলুদ গোলাপ ফুলকে বন্ধুত্বের প্রতীক বলা হয়ে থাকে। যা অনেক বেশি ভালো লাগে। আমি যখন এই ফুলের ফটোগ্রাফি করেছি তখন ভীষণ ভালো লেগেছিল। আগামীতে আরও সুন্দর কোন ফুলের ফটোগ্রাফি করতে পারলে আপনাদের মাঝে শেয়ার করব। যখন সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলা আপনাদের মাঝে শেয়ার করে তখন নিজের কাছে অনেক বেশি ভালো লাগে। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।

20240509_160032.jpg

20240509_160043.jpg

20240509_160040.jpg

20240509_160038.jpg

20240509_160035.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 5 days ago 

আপনার ফটোগ্রাফি গুলো সব সময় অনেক সুন্দর সুন্দর হয়ে থাকে আমার কাছে অনেক ভালো লাগে।

 4 days ago 

Your skills are evident in every part of this photograph which I like a lot.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89