অসাধারণ ফুলের ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

IMG_20221003_161622.jpg

device : Redme note 9
লোকেশন

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

নাম জানা না থাকলেও ফুলটি দেখতে খুবই সুন্দর। বেগুনি কালারের ফুলটি আমার ভীষণ ভালো লেগেছে। মাঝে মাঝে অচেনা কিছু ফুল দেখি তখন ভীষণ ভালো লাগে। ফুলটি বন্যফুল হিসাবে অপরিচিত। আমার ভীষণ ভালো লাগে যখন নতুন ধরনের কোন ফুল দেখি। এজন্য আপনাদের মাঝে চমৎকার অসাধারণ ফুলটির ফটোগ্রাফি করেছি। কিছু কিছু ফুলের নতুন কালার দেখলে ভীষণ ভালো লাগে। আমি আশা করি আপনাদের সবার ফুলটি অনেক ভালো লাগবে।

অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছিলাম একটি পাহাড়ের উপর থেকে। পাহাড়ের উপরে খুব সুন্দরভাবে ফুলগুলো ফুটে রয়েছে। অনেক দূর থেকে আমি ফুল দেখেছিলাম। ফুল দেখেই আমার ভীষণ ভালো লেগেছে এই জন্য ফটোগ্রাফি করেছি। সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করতে পারলে খুবই ভালো লাগে। আমি মনে করি আপনাদের সবার অসাধারণ ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লাগবে। বন্যফুলের ফুল দেখলে আমার ভীষণ ভালো লাগে। আগামী দিনে আরো সুন্দর ফটোগ্রাফি করব।

IMG_20221003_161622.jpg

IMG_20221003_161618.jpg

IMG_20221003_161606.jpg

IMG_20221003_161603.jpg

IMG_20221003_161554.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

boc-photography boc-exclusive boc steemexclusive bangladesh beautyofcreativity steem

Sort:  
 2 years ago 

You clicked such amazing photographs of the beautiful flower dear.

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি করতে আমার কাছে বেশি ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলা খুবই সুন্দর হয়েছে। আশা করি আপনি আমাদের জন্য আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আসবেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে অনেক ভালো লাগছে। খুবই মনোমুগ্ধকর ছিল আপনার ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে ‌‌। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলা খুবই সুন্দর হয়েছে। আশা করি আপনি আমাদের জন্য আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আসবেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে অনেক ভালো লাগছে। খুবই মনোমুগ্ধকর ছিল আপনার ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

আমাকে দুই বার মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 63683.34
ETH 2754.57
USDT 1.00
SBD 2.64