ফটোগ্রাফি : পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity9 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

পিটুনিয়া ফুল কমবেশি আমাদের সবারই পছন্দ। বিশেষ করে পিটুনিয়া ফুলের মধ্যে অনেকগুলো জাত রয়েছে। এই ফুলের প্রায় বিভিন্ন ধরনের কালার হয়ে থাকে। আমি নিজেও এই ফুলের অনেক ধরনের কালার দেখেছিলাম। আর এতগুলো কালার দেখে একেবারে অবাক হয়ে গিয়েছিলাম। এই ফুলগুলোর এত কালার হয়ে থাকে এটা আসলে জানা ছিল না। তবে ফুলটা কিন্তু ভীষণ সুন্দর দেখতে। বিভিন্ন কালারের মধ্যে ফুলগুলো দেখতেও ভীষণ ফুটে ওঠে। আসলে এই ফটোগ্রাফি টা অনেকদিন আগের করা। আমি যখন একটা নার্সারিতে ঘুরতে গিয়েছিলাম, তখনই কিছু ফটোগ্রাফি করেছিলাম। আবার নার্সারিতে গিয়ে দেখি পিটুনিয়া ফুলের অনেকগুলো জাত দেখতে পেয়েছিলাম। এগুলো দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। তাই কিছু ফটোগ্রাফি করেছি। আশা করি আমার আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

IMG20221017155105.jpg

IMG20221017155046.jpg

IMG20221017155118.jpg

IMG20221017155105.jpg

IMG20221017155021.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 9 months ago 

গোলাপি রঙের পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিগুলো সত্যিই অসাধারণ হয়েছে।

 9 months ago 

পিটুনিয়া ফুলের কালার গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। তবে আপনি খুব চমৎকারভাবে নিলেন ফুলের ফটোগ্রাফি গুলো।

 9 months ago 

Nice to see such a beautiful flower near you. I have never seen such a flower before. I saw petunia flower for the first time from your post today. Thank you for the gift of a new flower.

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56766.86
ETH 2492.90
USDT 1.00
SBD 2.36