বন্ধুদের সাথে আড্ডা এবং সাথে কিছু খাবার

in Beauty of Creativity2 years ago

20220130_174115.jpg

আসসালামু আলাইকুম। আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং সৃষ্টিকর্তা আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনি অনেক অনেক ভালো আছি। সকলেই সুস্থ এবং সুন্দর থাকুন সেই কামনা করে প্রতিনিয়ত। সৃষ্টিকর্তা যেন সকলকে সব সময় সুস্থ এবং সুন্দর রাখেন সেই দোয়া শুভকামনা রইল সকলের প্রতি সবসময়।।।

আমি আজকে আপনাদের সামনে শেয়ার করব অসাধারণ একটি বিকেলের গল্প। সাপ্তাহিক ছুটির দিন ছিল শুক্রবার। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ার কারণে আমি এবং আমার বন্ধুরা মিলে বিকালবেলা ঘুরতে বের হয়েছিলাম।

আমরা বন্ধুরা মিলে আমাদের শহরের বিভিন্ন স্থান ঘোরাঘুরি করি। ঘোরাঘুরি করতে আমার বেশ ভালো লাগছিলো। এবং আমি এবং আমার আরো 7 জন বন্ধু মিলে ঘুরাঘুরি করেছিলাম রাস্তা দিয়ে বিভিন্ন এলাকা।

অবশেষে আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো ছোট্ট একটি খাওয়া অনুষ্ঠানের গল্প নিয়ে।

পৃথিবীতে খাবার ভালবাসেনা এমন কোনো মানুষ হয়তো কখনোই খুঁজে পাওয়া যাবে না। এবং খাবার ছাড়া আমরা কখন পৃথিবীতে বেঁচে থাকতে পারবো না। সুতরাং সে ক্ষেত্রে আমাদের প্রত্যেকেরই খাবার সম্পর্কে অবগত হওয়া দরকার এবং কোন খাদ্য স্বাস্থ্যসম্মত এবং কোন খাদ্য আমাদের শরীরের জন্য ক্ষতিকর সে বিষয়ে আমাদের অবশ্যই কঠোর নজরদারি রাখতে হবে। সুতরাং অবশ্যই স্বাস্থ্যসম্মত খাদ্য গ্রহণ করুন এবং নিজের সুস্বাস্থ্য বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করুন এটাই প্রত্যাশা। এবং খাদ্য ছাড়া আমরা কখনোই যে পৃথিবীতে বেচে থাকতে পারবো না সেটি কিন্তু হান্ডেট পার্সেন্ট সিওর একটি বিষয়। সুতরাং অবশ্যই সুষম খাদ্য গ্রহণ করুন এবং নিজের জীবন টিকিয়ে রাখুন এই পৃথিবীর বুকে এটাই প্রত্যাশা।।
20220130_180616.jpg

  • প্রথমে আমি এবং আমার বন্ধুরা মিলে রাস্তা দিয়ে হাঁটছিলাম। রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে আমরা এক পর্যায়ে একটি ছোলা বুট এর দোকানের কাছে পৌঁছে যায়। ছোলা বুট এর দোকানে পৌঁছে যাওয়ার পর আমরা সেখানে গিয়ে কিছুক্ষণ সময় দাঁড়িয়ে থাকলাম এবং দেখলাম অনেক মানুষ এখান থেকে সোলা বুট
    কিনে খাচ্ছে।
    20220130_180621.jpg
  • অনেক সুন্দর মাশলা কে তৈরি করা হয়েছে এই অসাধারণ ছোলা বুট এর দোকান। অনেক সুন্দর মসলা দ্বারা প্রস্তুত।
    20220130_180633.jpg
  • এটা সত্যি চমৎকার যে ছোলা বুট গুলো অনেক আমাদের শরীরের জন্য উপকারী। সুতরাং আমরা বন্ধুরা মিলে সেই ছোলা বুটের দোকানে গেলাম এবং সবাইকে এক প্লেট করে ছোলা বুট দেওয়ার জন্য বললাম। কিছুক্ষণ পরেই আমাদের সামনে ছোলা বুট হাজির হয়ে গেল।।
    20220130_180706.jpg

20220130_180742.jpg

20220130_180747.jpg

অবশেষে আমরা বন্ধুরা মিলে সকলেই ছোলা বুট খাওয়া শেষ করলাম এবং খাওয়া শেষ হলে আমরা বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। কেননা তখন রাত হয়ে গিয়েছিল। এবং শীতের দিন হওয়ার কারণে বাইরে প্রশিক্ষণ না থাকাটাই ভালো।

20220130_180847.jpg

Photographyoriginal
Photographer owner@steem-for-future
DeviceSamsung galaxy f22
LocationGazipur Bangladesh
Categoryfood traveling
W3Whttps://w3w.co/backers.ship.brownish

©©®

@photoman @blacks @abb-school

best regards

IMG_20210903_182936.jpg

@steem-for-future

Sort:  
 2 years ago 

It must taste really good.

 2 years ago 

Yes, the food is very tasty and yummy

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45