Travelling to blue. Sky - @steem-for-future

in Beauty of Creativity3 years ago (edited)

20211224_171801.jpg
steem-for-futurewC.png

https://w3w.co/bullion.rocked.devotion

হ্যালো

বন্ধুগণ। শুভ দুপুর। আশা করছি সকলেই সুস্থ এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমি অনেক ভালো আছি।

আমি প্রতিনিয়ত আপনাদের সামনে শেয়ার করে থাকি বিভিন্ন ধরনের প্রাকৃতিক সৌন্দর্য এবং অসাধারণ আকাশের ফটোগ্রাফি। তাছাড়াও প্রতিনিয়ত ও ভ্রমণকাহিনী শেয়ার করতে ভালোবাসি।

তাই আজকে আমি আবারও আপনাদের সামনে উপস্থিত হয়েছি কিছু অসাধারণ ভ্রমণ কাহিনী নিয়ে। ভ্রমণ কাহিনী বলতে আমি আকাশ ভ্রমণ করতে খুব ভালোবাসি।

যদিও আমার কোনো নির্দিষ্ট বিমান কিংবা উড়োজাহাজ নাই তারপরও আমি কল্পনার ভিড়ে হারিয়ে যায় প্রতিনিয়ত অগ্নিরথ বা রক্তিম লাল আকাশের বুকে।

আকাশের বুকে হারিয়ে গেছে আমার খুবই ভালো লাগে। সুতরাং যখন সময় পাই তখনই আমি ওই নীল আকাশের দিকে চেয়ে থেকে নিজের মনকে ভ্রমণের আনন্দ দেওয়ার চেষ্টা করি প্রতিনিয়ত।

মানুষ সামর্থের বলে সময় হয়তো আকাশের ভ্রমণ করতে পারে কিন্তু আমি এ সকল আকাশ অথবা প্রকৃতির ভিতরে ভ্রমণ করি কল্পনাতে। কল্পনাতে আকাশভ্রমন করাটাও কিন্তু অতটা সহজ নয়।

আপনি যদি আকাশ ভ্রমণ করতে চান তাহলে আপনাকে অবশ্যই একজন সুন্দর মনের মানুষ হতে হবে এবং আপনার হৃদয় টাকে আকাশের মত পবিত্র করতে হবে।

পবিত্র মন নিয়েই আপনি মূলত আকাশ ভ্রমণ করতে পারেন। আমার কল্পনার রাজ্য যখন হারিয়ে গিয়েছিলাম তখন আমি বেশ কিছু অসাধারণ মোবাইল দ্বারা ফটোগ্রাফি সংগ্রহ করি।

যেগুলো আমি #boc কমিউনিটি তে শেয়ার করতে সক্ষম এবং আমার ভ্রমণ-কাহিনী কে চির স্মরণীয় করে রাখতে এটি আমার এক অসাধারণ পরিকল্পনা।

সুতরাং আপনি যদি আপনার মনকে সুন্দর এবং পবিত্র করতে চান তাহলে আপনার অবশ্যই উচিত হবে আকাশ ভ্রমণ করার। হোক সেটা যান্ত্রিক আকাশভ্রমন অথবা হোক সেটা কল্পনাতেই আকাশ ভ্রমণ। আসলে এই কল্পনাতে আপনি যদি আকাশ ভ্রমণ করেন তাহলে হয়তো আপনার হৃদয়ের একটা পরিবর্তন ঘটানো সম্ভব। সুতরাং চাইলে আপনিও আকাশ ভ্রমণ করতে পারেন খুব সুন্দর এবং সহজ ভাবেই এই পৃথিবীর মাটিতে বসেই।।
20211224_171755.jpg
steem-for-futurewC.png

https://w3w.co/bullion.rocked.devotion
20211224_171806.jpghttps://w3w.co/bullion.rocked.devotion

steem-for-futurewC.png

https://w3w.co/bullion.rocked.devotion

20211224_164049.jpg
https://w3w.co/bullion.rocked.devotion

ফটোগ্রাফিক সম্পর্কিত তথ্য

সমস্ত ফটোগ্রাফি গুলো আমার নিজের। কোথাও থেকে কোন তথ্য সংগ্রহ করা হয়নি ব্লগিং তৈরি করার ক্ষেত্রে। তাছাড়াও আমি সবসময় উনিক পোস্ট করতে বেশি ভালোবাসি।

কিছু ইনফরমেশন

Photographyoriginal photographs
Photographer@steem-for-future
DeviceSamsung galaxy f22
LocationGazipur
Cataloguesky-photography
Editcaptured one

cc

@photoman #beautyofcreativity @amarbanglablog @royalmacro

regards

steem-for-future6.jpeg

আমি মোঃ আকাশ আলী। আমি একজন গার্মেন্টস কর্মচারী পাশাপাশি স্টিমিট এ আমার বাংলা ব্লগ এবং বিউটি অফ ক্রিয়েটিভিটি কমিউনিটি তে কাজ করতে ভালবাসি। আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা আমার জন্য যতটুকু নির্ধারণ করে রেখেছেন আমি ঠিক ততটুকুই পাবে সময়ের ব্যবধানে।

Sort:  
 3 years ago 

Thank you so much for showing us some beautiful photography with us here.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45