In the afternoon there is an amazing natural beauty and birds flocking on the electric wires. Enjoy the wonderful sunset with

in Beauty of Creativity3 years ago (edited)

20220216_092955.jpg

আসসালামু আলাইকুম। হ্যালো #beautycreativity .

সবাইকে শুভ সকাল। আশা করি সকলের সুস্থ এবং ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও আজকে অনেক অনেক ভালো এবং সুস্থ আছি। আমি আজকে আপনাদের সামনে উপস্থিত হয়েছি আমার অসাধারণ একটি বিকেল মুহূর্ত নিয়ে। আমি আজকে আপনাদের সামনে বেশকিছু পাখি এবং বিকেলে অসাধারণ সৌন্দর্য নিয়ে উপস্থিত হয়েছি।
20220214_172650.jpg
বিদ্যুৎ এর ফুল এবং তার পাশে তার সংযুক্ত করা বেশ কিছু খুটি রয়েছে। কারেন্ট এর তাদের ওপর এক জোড়া পাখি বসে আছে। বিকেলবেলা ঘুরতে ঘুরতে আপনার এই অসাধারণ দৃশ্য চোখে পড়ে গেলো। সুতরাং আমার চোখের সামনে এত সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য দেখে আমি আর বসে থাকতে পারলাম না। আমি খুব দ্রুত মোবাইলের ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি শুরু করে দিলাম এবং বেশ কয়েকটা ফটোগ্রাফি করলাম।।
20220214_172637.jpg

20220214_172614.jpg

20220214_172611.jpg
আমি সেখানে ফটোগ্রাফি করার পর যখন দাঁড়িয়ে থাকলাম দেখতে পেলাম বেশ কিছুক্ষণ পর ঝাকে ঝাকে অনেকগুলো পাখি এসে সেই বৈদ্যুতিক তারের উপর বসে পড়ল। বিষয়টি দেখে আমার অনেক অনেক ভালো লাগছিল এবং আমি অনেক অনেক আনন্দিত হয়েছিলাম।

কেননা ওই নীল আকাশে এবং রক্তিম সূর্য মাখা বিকেলে যখন সূর্য অস্ত যাবে যাবে ভাব তখন আকাশের নীল ভাব কেটে যাচ্ছে তখন অসাধারণ এই প্রাকৃতিক সৌন্দর্য দৃশ্য দেখে আমার অনেক আনন্দ লাগছিল।

সুতরাং যখন ঝাকে ঝাকে পাখি আসলো এবং বৈদ্যুতিক তারের উপর বসে পড়ল আমি মোবাইলের ক্যামেরা দ্বারা খুব দ্রুত আরো বেশ কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম। আমার কাছে ক্যামেরা না থাকার কারণে আমি আমার মোবাইলের ক্যামেরা জুম করে ছবিগুলো করলাম।
রং

এই ফটোগ্রাফি গুলো করতে আমি অনেক অনেক আনন্দিত এবং ভাল লাগছিল।।

20220214_172714.jpg

20220214_172710.jpg
বাড়িতে চলে আসার পূর্ব মুহূর্তে আমি দেখতে পেলাম পশ্চিম আকাশে সূর্য ডুবে যাবে যাবে ভাব। পশ্চিম আকাশে সূর্য গাছের ফাঁকা দিয়ে দেখা যাচ্ছে একদম সূর্যাস্তের পূর্বমুহূর্তে সূর্য একদম টকটকে লাল এর মত হয়ে গেছে।
রং

আসলে সূর্য অস্ত যাওয়ার মুহূর্ত তাই সত্যি আমার অনেক অনেক ভালো লাগে। সুতরাং গাছের ফাঁকা দিয়ে আমি মোবাইলের ক্যামেরা দিয়ে অসাধারণ করে ফটোগ্রাফি তৈরি করার চেষ্টা করলাম।

আজ সূর্যাস্তের ফটোগ্রাফি সবসময়ই ভালো লাগে আমার কাছে। প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে আমার কাছে দ্বিতীয় ভালোলাগার বিষয় হলো সূর্যাস্তের প্রাকৃতিক দৃশ্য।

সানি সব সময়ে সকল প্রাকৃতিক দৃশ্য গুলো দেখে মুগ্ধ হয়ে যায়। সুতরাং সব সময় আমি চেষ্টা করি প্রাকৃতিক সৌন্দর্য গুলো সব সময়ই স্মৃতিময় করে রাখতে আমি আমার মোবাইলের ক্যামেরা দ্বারা সংরক্ষণ করে রাখে।

20220214_172619.jpg

পৃথিবীটা সৌন্দর্যের এক অপরূপ নিদর্শন। যেদিকে চোখ যায় শুধু সৌন্দর্য সৌন্দর্য। সুতরাং এই সৌন্দর্য উপভোগ করার জন্য আপনাকে অবশ্যই একজন সুন্দর মনের মানুষ হতে। তবে আপনি এই সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

ধন্যবাদ এতক্ষণ পাশে থাকার জন্য। পাশে থাকার জন্য সৌন্দর্য এবং সৃজনশীলতা কমিউনিটির। সকলের ভালোবাসা এবং সহানুভূতি কামনা করে আজকের পর্যন্তই ধন্যবাদ সবাইকে।

best write.png

©©®

@photoman @blacks @abb-school @club75

my w3w location code

https://w3w.co/scarf.wheels.outfitter

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9hrmo7HHjXhuejr1qDohdtJQsmCmKhy9HuRvHqMTJSKWVbMc2A7WQYb5wESGLzw3vN3PgJA2J.png

Joint us on discord

regards

20211214_123548.jpg

@steem-for-future

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3Jpx7VBdpwVc4VapjSy3JtXCK3dEJDS8jYnZijAxW2t36oFhopCnVsFrGtMDi8F...zhMq98BpXpELpaBjKAziJVshFg2UaXbNtpqTXrxHyUJAFD1yV5RwDAPwddyUjWMMHW3m9AFEfUp4bPjJ3jmrCVgN63jaoue7QwpMR9FaiPD1g1UEz4FghTVLJa.png

Sort:  
 3 years ago 

Lot of birds, wonderful photography, thanks for sharing with us.have a good day

 3 years ago 

nice picture

 3 years ago 

Amazing clicks

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59073.90
ETH 2519.51
USDT 1.00
SBD 2.48