Food traveling entertainment is our life

in Beauty of Creativity2 years ago

20220206_155255.jpg

hello #beautycreativity

আসসালামু আলাইকুম

আশাকরি সকলেই সুস্থ এবং ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি আজ আপনাদের সামনে শেয়ার করব ছোট্ট একটি ভ্রমণ কাহিনী।

আপনারা ইতিপূর্বে অবগত আছেন যে আমি বেশ কিছুদিন আগে দেশের বাড়িতে বেড়াতে এসেছিলাম। ঢাকায় চাকরি থেকে অবসর নিয়ে আমি বর্তমানে এখন আমার দেশের বাড়িতে আছি। দেশের বাড়িতে থাকা অবস্থায় আমার দুলাভাই এবং চাচাতো ভাই মিলে সিদ্ধান্ত নিয়েছিল যে আমরা আমাদের বড় বোনের বাসায় বেড়াতে যাব।

সুতরাং আজকে বিকেলে আমাদের সিদ্ধান্তের প্রতিফলন ঘটানো হয়েছিল। আমরা দুইটা বাইক নিয়ে আমি এবং আমার চাচাতো ভাই এবং আমার দুলাভাই মিলে আমার বড় বোনের বাসায় বেড়াতে গিয়েছিলাম। বেড়াতে গিয়ে আমি অনেক আনন্দ এবং উপভোগ করেছিলাম।

বিশেষ করে সর্বপ্রথম আমার বড় বোনের বাসায় বেড়াতে গিয়ে আমি এবং আমার চাচাতো ভাইয়েরা মিলে অনেকক্ষণ খাওয়া দাওয়া করলাম। মূলত আমি আজকে আপনাদের সামনে কিছু খাবার নিয়ে আলোচনা করব। শুনুন আপনাদের সামনে আমাদের এই যে খাবারগুলো পরিবেশন করা হয়েছিল সেই খাবারগুলো একাংশ আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

প্রকৃতপক্ষে এসকল খাবারগুলো আমাদেরকে সর্বপ্রথম নাস্তা হিসেবে দেওয়া হয়েছিল। সুতরাং এখন আমরা খাবার গুলো সম্পর্কে অবগত হই।

বড় ভাই।

20220206_155342.jpg

  • এটা হল আমার বড় দুলাভাই। হঠাৎ আমার বোনের জামাই। আজ বিকেলে চাচাতো ভাই এবং আমার ছোট দুলাভাই মিলে এদের বাসায় বেড়াতে গিয়েছিলাম এবং অনেকক্ষণ আমরা আনন্দ উপভোগ করেছিলাম।।

আমার পরিচিত ব্যক্তিগণ

20220206_155436.jpg

  • এটা হল আমার নিজের দুলাভাই। অর্থাৎ আমার ছোট বোনের জামাই। চাচাতো ভাই এবং আমরা সকলে মিলে আমাদের বড় দুলাভাইয়ের বাসায় বেড়াতে গেলাম।

নাস্তা সম্পর্কে কিছু ফটোগ্রাফি শেয়ার করানো যাক।

20220206_155430.jpg

  • আমরা যখন সর্বপ্রথম বেড়াতে গেলাম আমাদেরকে নাস্তা দেওয়া হয়েছিল। সেই নাস্তার প্রথম এবং প্রধান উপকরণ ব্যবহার করা হয়েছিল কেক। অনেক সুস্বাদু এবং স্বাস্থ্যকর খাদ্য হিসেবে কেক আমাদের বহুল পরিচিত একটা খাদ্য। সুতরাং রাস্তায় কেক পেয়ে অনেক ভালো লাগছিল।।

চানাচুর

20220206_155428.jpg

  • পছন্দ করে না এমন কোনো মানুষ পৃথিবীতে নাই। যদিও এটি আমাদের স্টমাক এর জন্য খুব একটা স্বাস্থ্যসম্মত নয় তারপরেও মুখের রুচি বৃদ্ধি করতে চানাচুর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সুতরাং অতিথি আপ্যায়নে এর গুরুত্ব কিন্তু অপরিসীম।।

কলা

20220206_155423.jpg

  • কলা পছন্দ করে না এমন কোন মানুষ পৃথিবীতে হয়তো খুব কম আছে। কলা কিন্তু একটা স্বাস্থ্যসম্মত এবং অনেক উপকারী ফল আমাদের শরীরের জন্য। সুতরাং সুস্বাস্থ্য নিশ্চিত করতে আপনি কিন্তু খুব সাধ্যের মধ্যে কলা কিনে খেতে পারেন। অতিথি আপ্যায়নে কলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।।

আপেল আঙ্গুর এবং বিস্কুট

20220206_155420.jpg

20220206_155440.jpg

  • আপেল আঙ্গুর এবং বিস্কুটে সবগুলোই স্বাস্থ্যের জন্য ভালো খাদ্য। এই সকল খাদ্য গুলো আমাদের শরীরের প্রচুর পরিমাণে ভিটামিন এর অভাব পূরণ করে থাকে। অতিথি আপ্যায়নে কলা কিন্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে তা ছাড়াও আপেল এবং আঙ্গুর এটি ব্যবহার করা হয়ে থাকে। তাছাড়া অতিথি আপ্যায়নে এর গুরুত্ব অপরিসীম। সুতরাং সুস্বাস্থ্যের কথা চিন্তা করে ফল কিন্তু আমাদের শরীরের জন্য সব সময় ভালো কাজ করে থাকে।

up-down2 #steem-for-future.png

অতিথি আপ্যায়নে আমাদের দেশের মানুষ কিন্তু খুবই সজাগ। সুতরাং আপনার যদি কোন আত্মীয় মানুষ থাকে সুতরাং আপনি ঘুরে আসতে পারেন তার বাসায়। আপনি যে কোন আত্মীয়র বাসায় বেড়াতে যান এবং সে আপনার প্রতি যে কি পরিমাণ খুশি হবে তা আপনি নিজেও কল্পনা করতে পারবেন না। আপনার কখনই উচিত হবে না রক্তের সম্পর্ক ছিন্ন করা। সুতরাং অতিথি আপ্যায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করুন এবং সময় পেলে আত্মীয়স্বজনের বাসায় ঘুরে বেড়ান এবং নিজের আত্মা এবং আত্মীয়স্বজনদের মনে শান্তি ডেকে আনে এই শুভকামনা এবং দোয়া রইলো সকলের প্রতি। ধন্যবাদ সবাইকে সাথে থাকার জন্য।।

up-down #steem-for-fiture.png

Photographyoriginal
Photographer@steem-for-future
DeviceSamsung galaxy f22
EditCaptured one
Locatednatore
Categorytraveling entertainment food

cc

@photoman @curators @blacks @abb-school

my w3w location code

https://w3w.co/promoters.dented.pomegranates

Regards

Screenshot_20210908-114533_Chrome.jpg

@steem-for-future

Sort:  
 2 years ago 

It's delicious food and very convenient to eat while on the move.

 2 years ago 

Thank you very much for your best answer. It is very helpful comment for me.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45