😎#boc contest -11 ,selfi with my little sister.in Bangla language by @steem-for-future 👍10% ..payout🦊 @shy-fox🦊

in Beauty of Creativity3 years ago

20200731_145549.jpg

আসসালামু আলাইকুম। হিন্দু দাদা দের তাদের প্রতি আদাব এবং সকল ধর্মের মানুষের প্রতি আন্তরিক শ্রদ্ধা শুভেচ্ছা এবং অনেক অনেক ভালবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং।

আমি আজকে আপনাদের সামনে মূলত উপস্থিত হয়েছি @blacks দাদার সুন্দর একটি কমিউনিটি তে প্রতিযোগিতা 11 তে অংশগ্রহণ করার জন্য। যার মাধ্যমে আমরা আমাদের বোন অথবা ভাইদের সাথে নিয়ে কমিউনিটি তে এই সুন্দর প্রতিযোগিতা য় যোগদান করতে পারি।

আমি প্রথমেই অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা জানাতে চাই আমাদের #beautyofcreativity কমিউনিটির এডমিন এবং ফাউন্ডার সাহেব @blacks দাদাকে সুন্দর একটি কমিউনিটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যার মাধ্যমে আমরা আমাদের ভাই এবং বোনদের সাথী নিয়ে সুন্দর একটি কনটেস্ট এ উপভোগ করতে পারব এবং আমরা আমাদের আনন্দগুলো কি ভাগাভাগি করে নিতে সক্ষম হব।
এবং আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে খুবই খুশি। না না আমি আমার পরিবারকে এই কমিউনিটির সাথে পরিচয় করিয়ে দিতে সক্ষম।

20200731_145549.jpg
মূলত আমার আজকের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার ফটোগ্রাফি গুলো সংগ্রহ করা হয়েছিল আজ থেকে প্রায় তিন মাস আগে। আমি যখন গৃষ্ম কালীন ছুটি পেয়ে ছিলাম অফিস থেকে সেই সময় আমি বাড়িতে গিয়েছিলাম এবং আমার দুইটা ছোট বোন এর সাথে সেলফি গুলো ভাগাভাগি করেছিলাম।

মূলত আমি ঢাকায় থাকার কারণে তাদের সাথে খুব একটা সময় দিতে পারি না। তাই যখন মাঝে মাঝে আমার অফিস থেকে আমাকে ছুটি দেওয়া হয় তখন আমি বাড়িতে গে আমার ছোট বোন দের সাথে অনেক আনন্দ করি।

মূলত আমার সমস্ত ফটোগ্রাফি গুলো আজ থেকে বেশ কয়েক মাস আগে সংগ্রহ করা হয়েছে।

কিন্তু আমি যখন ডিউটি অফ ক্রিয়েটিভিটি কমিউনিটি পরিদর্শন করছিলাম তখন দেখতে পেলাম কমিউনিটি থেকে সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যার মূল বিষয় ছিল বোন অথবা ভাই এর সাথে সেলফি।

মূলত প্রতিযোগিতার শিরোনাম দেখে আমি অনেক খুশি। কেননা এটি আমার পরিবারের সাথে সম্পৃক্ত একটি বিষয়।।

20200731_145555.jpg

চিত্রে আমার দুইটা বোন। আয়েশা এবং মরিয়ম। তারা আমার খুবই ঘনিষ্ঠ এবং ভালোবাসার মানুষ। আমি যেমন আমার দুইটা বোন কে খুব বেশি ভালোবাসি আমার দুইটা বোন আমাকে অনেক বেশি বেশি ভালবাসবে।

মাঝে মাঝে আমি এবং আমার বোনেরা অনেক মারামারি ঝগড়া করি আবার অনেক সময় তাদের সাথে অনেক আনন্দ উপভোগ করি।
ঝগড়া এবং আনন্দের মধ্যে দিয়ে আমাদের সময় পার হয়ে যায়। পৃথিবীতে সবথেকে মধুর সম্পর্কের মধ্যে অন্যতম সম্পর্ক হল ভাই এবং বোনের সম্পর্ক। যেটা পৃথিবীর বিখ্যাত এবং পৃথিবীর মধ্যে বিরল।।

20200803_161356.jpg

তাছাড়াও সময় পেলে আমি এবং আমার বোন গুলো অনেক মারামারি করি এবং আনন্দ উপভোগ করি। একসাথে খেলাধুলা করি এবং একসাথে আমরা বাবার কাছ থেকে টাকা নিয়। আমার বড় বাবা যখন গাড়ি নিয়ে আসে তখন আমরা গাড়ির ভিতরে একসাথে খেলাধুলা করি।
এবং

মাঝে মাঝে আমার বোন গুলো আমাকে ধরার জন্য চেষ্টা করে কিন্তু আমি দৌড় দিয়ে অন্যদিকে পালাই। আর প্রকৃতপক্ষে এভাবেই অনেক হাসিখুশি এবং আনন্দের মধ্য দিয়ে আমাদের ভাই-বোনের সম্পর্ক টিকে আছে। বিষয়টি সত্যিই আমার আমার জন্য অনেক আনন্দ এবং উপভোগ মূলক একটি বিষয়।।

20200803_161234.jpg
তাছাড়াও আমার বোন যখন অনেক হাসিখুশি থাকে তখন আমার ও আরো অনেক ভালো লাগে। বোনের সত্যসুন্দর মুখের হাসি দেখে আমার মন ভরে যায়।

20200731_145500.jpg20200731_145454.jpg

তা ছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে যখন আমার বোন হাতে মেহেদি দেয় কিংবা সাজুগুজু করে তখন আমি তাকে আরও উৎসাহ করি। কেননা আমার উৎসাহ পাবার মাধ্যমে আমার বোন অনেক অনেক খুশি হয় এবং আমাকে অনেক বেশি ভালোবাসে।

এবং আমার বোনের আনন্দঘন মুহূর্ত গুলো আমি ক্যামেরায় বন্দী করে রাখি প্রতিনিয়ত। যেগুলো আমার বোনের আগামী দিনের স্মৃতি হিসেবে পরিচিত হয়ে থাকে।।

20200731_143956.jpg

বোন এবং ভাই এর সম্পর্ক

পৃথিবীতে যতগুলো সম্পর্ক রয়েছে তার মধ্যে সবথেকে মধুর সম্পর্ক ভাই-বোনের সম্পর্ক। যে সম্পর্কের মধ্যে ঝগড়া মারামারি খুনসুটি ভালোবাসা ইত্যাদি লুকায়িত থাকে।

এবং বাবার কাছ থেকে বিভিন্ন আবদার গুলো পূরণ করার জন্য মারামারি ঝগড়া এবং অনেক সময় পোশাক পরিধান সম্পর্কিত অনেক বিষয়ে ঝগড়া করার নামই ভাই বোনের ভালোবাসা।

আমি বিশ্বাস করি পৃথিবীর ভিতরে সবথেকে মধুর সম্পর্ক ভাই-বোনের সম্পর্ক।।

# প্রতিযোগিতায় অংশগ্রহণের নীতিমালা এবং আমার নীতিমালা অনুসরণ

IMG_20211126_181038_mfnr.jpg

  • প্রতিযোগিতার নিয়ম অনুসারে আমি যার সাথে সেলফি শেয়ার করেছি ভাই অথবা বোন সেটি উল্লেখ করা হয়েছে টাইটেলে। Selfie with my little sister

  • আমি যে ভাষায় পোস্ট শেয়ার করেছি সেই ভাষা উল্লেখ করা হয়েছে। মূলত আমি বাংলা ভাষায় পোস্ট করেছি সুতরাং টাইটেল এ বাংলা ভাষা উল্লেখ করা হয়েছে।।

  • কমপক্ষে পাঁচটি সেলফি শেয়ার করতে হবে। আমি এখানে সাতটি সেলফি সংযুক্ত করি। যার মাধ্যমে কমিউনিটির নিয়মকে মান্য করা হলো।

  • সেলফি সাথে ট্যাগ সংযুক্ত করা হয়েছে

  • কোন প্রকার প্লেগারিজম অথবা চৌর্যবৃত্তি করা হয়নি। পুরো ব্লগ টি সম্পূর্ণ আমার নিজস্ব এবং কোথা থেকে কোন প্রকার তথ্য সংগ্রহ করা হয়নি।

  • লিংক সংযুক্ত করা হবে ইনশাল্লাহ।।

posted community

Screenshot_20211010-192256_Chrome.jpg

Screenshot

বিউটি অফ ক্রিটিভিটি। কমিউনিটির মূল উদ্দেশ্য হলো মনের সৌন্দর্য বৃদ্ধি এবং আমাদের মনমানসিকতা সঠিক মূল্যায়ন। সুতরাং সুন্দর করুন আপনার মনকে এবং বদলে দিন পুরো পৃথিবীটাকে।।

স্পেশালি ধন্যবাদ

@photoman @shy-fox @rme @amarbanglablog @curators @abduhawab @blacks @abb-school

my w3w location code

https://w3w.co/grove.endearing.grounding

best regards

Screenshot_20211107-161819_Gallery.jpg
I am yo yo akashsorder. I am a garments worker. I love all poor people. I think hard working lucky material.

@steem-for-future

Sort:  
 3 years ago 

Wow. So much memorable Moments

 3 years ago 

Thank you so much for best

 3 years ago 

This is Aelfi who is very happy with the family.
Hopefully you will be the winner in this contest.

 3 years ago 

Hi @steem-for-future, thank you for taking part in the contest. Wish you best of luck!

 3 years ago 

Thank you very much ❣️ my best brother...we will win together with us

 3 years ago 

সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। ছোটদের দুষ্টামি অনেক অনন্দ দেয়।

 3 years ago 

শুধু দুষ্টামি নয়। এগুলো একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ যা বিউটি অফ ক্রিটিভিটি কমিউনিটি থেকে পরিচালিত হয়।

তারপরেও ব্লগ ডে ঘুরে দেখার জন্য আন্তরিক ধন্যবাদ আপনাকে

 3 years ago 

জি ভাই সেটা আমি জানি, আপনার ফটোসেশনের মধ্যে বাচ্চাদের মজার কিছু মুহূর্ত ফুটে উঠেছে তাই উল্লেখ করেছি। ধন্যবাদ ভাই

 3 years ago 

সাথে থাকার জন্য আন্তরিক অভিনন্দন। আপনি চাইলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। কমিউনিটির মানসম্পন্ন সমুন্নত রাখতে এটি খুবই জরুরী একটি বিষয়

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57687.08
ETH 2333.23
USDT 1.00
SBD 2.36