ট্রেন জার্নি- প্রিয়জনদের ছেড়ে পুনরায় কর্মস্থলে যোগদান - @steem-for-future

in Beauty of Creativity3 years ago

welcome to @steem-for-future

আসসালামু আলাইকুম

হিন্দুদের প্রতি আদাব এবং অন্যান্য সকল ধর্মের মানুষের প্রতি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং।

আশা করছি সকলের সুস্থ এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক অনেক সুস্থ এবং সুন্দর আছি।

সকলে সুস্থ এবং সুন্দর থাকুন সেই কামনা করি সব সময়।।
20211217_101849.jpg

আমি আজকে আপনাদের সামনে আবারো উপস্থিত হলাম আমার বাড়িতে আসার গল্প নিয়ে। বিজয় দিবস উদযাপন করার পর যখন আমি আমার প্রিয়জনদের কাছ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিলাম তখন আমার মনের অবস্থা খুবই খারাপ ছিল।

কিন্তু কিছুই করার ছিলনা সেসময়। যেহেতু আমি একজন চাকুরীজীবি সুতরাং চাকরি ছাড়া আমার জীবিকা নির্বাহ করা সম্ভব নয়। সুতরাং তিন দিনের ছুটি শেষ করে আমি ঢাকার উদ্দেশ্যে রওনা।

20211217_101908.jpg

20211217_102025.jpg
প্রথমে আমি আমার বাসা থেকে আমি এবং আমার আরো বেশ কয়েকজন সহকর্মী মিলে বের হলাম বাসা থেকে। বাসা থেকে বের হবার পরে প্রায় 7 থেকে 8 কিলোমিটার রাস্তা রেলওয়ে স্টেশন যাওয়ার জন্য আমরা প্রথমে একটি অটো রিস্কা ভাড়া করলাম।

অটো রিস্কা দিয়ে আমরা প্রায় এক ঘণ্টার মধ্যেই রেলওয়ে স্টেশনে পৌঁছে গেলাম। আমরা যখন রাস্তা দিয়ে একটা অটো রিস্কা দিয়ে যাচ্ছিলাম তখন আনুমানিক বেলা চারটা বেজে ত্রিশ মিনিট সময় ছিল।

যাইহোক আমরা খুব দ্রুত রেলওয়ে স্টেশনে পৌছালাম।।

20211217_164103.jpg

20211217_164108.jpg

20211217_164111.jpg

আমরা প্রায় পাঁচটা বাজে রেলওয়ে স্টেশনে এসে উপস্থিত হলাম। পদ্মা এক্সপ্রেস নামক ট্রেনটি রাজশাহী থেকে গাজীপুর ঢাকার উদ্দেশ্যে রওনা দিল।

সুতরাং তখন আমরা পদ্মা এক্সপ্রেস ট্রেন থেকে আব্দুলপুর এক্সপ্রেস থেকে মুখে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করলাম।

এই যাত্রায় আমাদের বেশ ভালই লাগছিল। যোনির ভিতরে আমরা অনেকক্ষণ সময় আনন্দ এবং মজা উপভোগ করছিলাম।

আমি এবং আমার আরো বেশ কয়েকজন সহকর্মী মিলে আমরা একসাথে ট্রেনের ভিতর অনেক আনন্দ করতে করতে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম।

সাথে বেশ কয়েকটি সেলফি নিলাম এবং ট্রেনের ভিতর আমরা অনেকক্ষণ সময় বিভিন্নভাবে বিভিন্ন সময় পার করেছিলাম।

মাঝে মাঝে ট্রেন স্টেশন স্টেশনের দৃশ্য এবং আমরা মাঝে মাঝে অনেক খাওয়া-দাওয়া পর্যন্ত করেছিলাম।

20211217_172634.jpg

অবশেষে রাত নয়টা বেজে পনের মিনিটে আমরা আমাদের কাঙ্ক্ষিত গন্তব্য স্থলে এসে পৌছালাম। আসলে ট্রেন জার্নি করতে ভালো লাগে।

নাতিশীতোষ্ণ আবহাওয়া হওয়ার কারণে ট্রেনের ভিতরে ছিল না কোনো গরম কিংবা অতিরিক্ত ঠান্ডা। তাই খুব সুন্দর ভাবে আমরা আমাদের গন্তব্য স্থানে পৌঁছাইলাম এবং অবশেষে সুন্দর একটি ঘটনা রচনা করলাম।

Post maker@steem-for-future
Community#boc
DeviceSamsung f22
LocationBD

posted community

steem-for-future.gift.gif
#beautyofcreativity

সুন্দর করুন আপনার মনকে। বদলে দিন পুরো পৃথিবীটাকে। আপনার একটু সহানুভূতি বদলে দিতে পারে পুরো পৃথিবীটাকে

cc

@photoman @amarbanglablog @curators @blacks #beautyofcreativity @abb-school @abduhawab

w3w location code

https://w3w.co/departing.emitters.scoundrel

best regards

steem-for-future6.jpeg

আমি মোঃ আকাশ আলী। একজন গার্মেন্টস কর্মচারী। পাশাপাশি স্টিমিট এ আমার বাংলা ব্লগ এবং বিউটি অফ ক্রিটিভিটি কমিউনিটিতে কাজ করতে খুব ভালোবাসি। গরিব দুঃখী অসহায় মানুষদের কে সাহায্য করতে পারলে খুব ভালো লাগে।

আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা আমার জন্য যতটুকু নির্ধারণ করে রেখেছেন আমি ঠিক ততটুকুই পাবে সময়ের ব্যবধানে।।

@steem-for-future

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32