বন্ধু আড্ডায় খাদ্য না হলে কি চলে?? - @steem-for-future

in Beauty of Creativity3 years ago

welcome to @steem-for-future

IMG_20211208_204130_mfnr.jpg

আসসালামু আলাইকুম

আশা করছি সকলেই সুস্থ এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমি অনেক অনেক ভালো।

আমি আজ আপনাদের সামনে উপস্থিত হয়েছি কিছু অসাধারণ ফটোগ্রাফি নিয়ে। যেগুলো আমার বন্ধুদের সাথে উঠানো আনন্দঘন মুহূর্ত এবং আমি বন্ধুদের সাথে খুবই আনন্দ করেছিলাম যে সময়ে।

বিশেষ করে আমি কিন্তু একজন খাদ্য প্রেমী মানুষ। খাদ্য খেতে আমার খুবই ভালো লাগে। আমি সব সময় প্রচুর পরিমাণে খাদ্য গ্রহণ করতে ভালোবাসি।

বিশেষ করে তেলেভাজা খাদ্য খেতে আমার খুব ভালো লাগে। অর্থাৎ ফাস্টফুড খেতে আমার খুব ভালো লাগে।

তাই যখনই সময় পাই তখনই বন্ধুদের সাথে নিয়ে ফাস্টফুড খেতে ব্যস্ত হয়ে পড়ি। আজকে আপনাদের সামনে যে সকল ফটোগ্রাফি নিয়ে উপস্থিত হয়েছে সেগুলো অফিস ছুটির পূর্ব মুহূর্তের কিছু ফটোগ্রাফি।

IMG_20211208_204157_mfnr.jpg
যেদিন আমার অফিস দুইদিনের বন্ধ ঘোষণা করা হয় তার পূর্বমুহূর্তে অর্থাৎ 14 তারিখে আমি এবং আমার বন্ধুরা মিলে একটি রেস্টুরেন্টে গিয়ে ছিলাম।

যদিও এটা একটা ছোট্ট রেস্টুরেন্ট তার পরেও আমাদের অফিসের একদম কাছে এই রেস্টুরেন্টে যাওয়ার পর আমরা অনেক আনন্দ উপভোগ করেছিলাম।

বন্ধুরা মিলে আমরা আমাদের খাদ্য গ্রহণ করি এবং সেখানে অনেক আনন্দ উপভোগ করেছিলাম সাথে বেশ কয়েকটি সেলফি শেয়ার করেছিলাম আপনাদের মাঝে যেগুলো আপনার উপভোগ করতে সক্ষম।
IMG_20211208_204136_mfnr.jpg

IMG_20211208_204130_mfnr.jpg
আসলে বন্ধুরা মিলে একসঙ্গে খাদ্য খাওয়ার মজাই আলাদা। সে ক্ষেত্রেও আলাদা একটা ফিলিংস লক্ষ্য করা যায়। আমরা বেশ কয়েকজন বন্ধুরা মিলে ছুটির আগের দিন একসাথে অনেক আনন্দ করেছিলাম এবং একসাথে অনেক খাদ্য গ্রহণ করেছিলাম।।
IMG_20211208_204146_mfnr.jpg
আসলে বন্ধু আড্ডায় খাদ্য ছাড়া যেন বন্ধু আড্ডা চলে না। সুতরাং এক্ষেত্রে আমাদের বন্ধু আড্ডায় খাদ্য বিষয়ক গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করে থাকে।

IMG_20211208_204112_mfnr.jpg

বন্ধু আড্ডা খাদ্যের গুরুত্ব।

বন্ধুদের সাথে খাদ্য খাওয়ার মজাই আলাদা। বিশেষ করে আপনি যদি কোন সময় বন্ধুদের সাথে থাকেন এবং সেই সময় যদি আপনি কোন খাদ্য গ্রহণ করে থাকেন তখন বুঝতে পারবেন আসলে খাদ্য কতটা মজাদার এবং স্বাস্থ্যসম্মত মনে হবে আপনার কাছে।

পুরো খাদ্যগুলো আপনার কাছে মনে হবে যেন অমৃত গ্রহণ করেছেন এবং এত আনন্দ উপভোগ করতে পারবেন যেগুলো সত্যিই চিরদিন আপনার কাছে চির স্মরণীয় হয়ে থাকবে।

সুতরাং সে ক্ষেত্রে বলা যেতে পারে বন্ধু আড্ডায় খাদ্যের গুরুত্ব সত্যি অপরিসীম।।

steem-for-future.gift.gif

©©™

@photoman @blacks @abb-school @abduhawab #beautyofcreativity

w3w location code

https://w3w.co/bullion.rocked.devotion

posted community

@beautyofcreativity

regards

steem-for-future6.jpeg
I am akash ..from Bangladesh.

@steem-for-future

Sort:  
 3 years ago 

Thank you very much for sharing some of your photography with friends there, buddy.

 3 years ago 

আপনার প্রতি আমি চির কৃতজ্ঞ। কেননা আপনি সবসময় আমার পাশে থাকে এবং আমাকে উৎসাহিত করেন।।

ভালোবাসা সবসময় আপনার

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74