লিফট ভ্রমণের অভিজ্ঞতা এবং সচেতনতা - @steem-for-future

in Beauty of Creativity3 years ago

20211212_153916.jpg
steem-for-futurewC.png

আসসালামু আলাইকুম। সবাইকে আবারও স্বাগতম #beautyofcreativity কমিউনিটিতে আমার পক্ষ থেকে আমি @steem-for-future

আশা করছি সকলে সুস্থ থাকুন ভালো আছেন। সকলেই সবসময় সুস্থ এবং ভাল থাকুন শুভ কামনা করি সবসময়। সৃষ্টিকর্তার কাছে সবাই আমার জন্য প্রার্থনা করবেন আমিও যেন সবসময় সুস্থ এবং সুন্দর থাকতে পারে।

প্রতিনিয়তঃ আমি আপনাদের সামনে জীবন এবং আমাদের বাস্তব জীবন সম্পর্কে বলার চেষ্টা করে থাকে। আমি ইতিপূর্বে আপনাদের অবগত করে ছেড়েছে আমি একটি গার্মেন্টসে চাকরি করি। তবে এই গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করার সময় আমাকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কাজ করতে হয়। ঠিক দষ আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব আমার লিফট যাত্রা এবং কেমন করলে সেটি আরও ভালো লেগেছিল সে সম্পর্কে বলা হয়।

তোর ছলো বন্ধুরা শুরু করে আমার প্রথম লিফট ভ্রমণের অভিজ্ঞতা।

20211212_154011.jpg
steem-for-futurewC.png অফিসে প্রচন্ড কাজের চাপ থাকার কারণে আমাদের কাজের জন্য একটি ইনপুট ম্যান নিয়োগ দেওয়া হয়েছে। তবে সে একা একা এসকল কাজগুলো করতে সক্ষম নয়। তার এই কাজগুলো করার জন্য একজন সহকারি দরকার ছিল।

সুতরাং আমাদের সুপারভাইজার এর নির্দেশনা অনুযায়ী আমি ইনপুট ম্যান এর সঙ্গে কাটিং সেকশন হয়ে গিয়েছিলাম কিছু গার্মেন্টস ইনপুট আনার জন্য। সেখানে গিয়ে আমি অনেকক্ষণ সময় অপেক্ষা করছিলাম এবং যখন ইমপ্রুভমেন্ট ইনপুট সংগ্রহ করলো তখন আমি এবং সেই দীর্ঘ প্ল্যান গার্মেন্টস গুলো নিয়ে লিফট এর সামনে অপেক্ষা করছিলাম আসার জন্য

যখন লিফট চলে আসবে তখন আমরা যথারীতি লিফটের ভিতরে আহরন করলাম।।

20211212_153959.jpg

20211212_153947.jpg
steem-for-futurewC.png
লেট পরিচালনাকারী ছিল একজন। যে কিনা লিপ্সট বসময় পরিচালনা করে থাকে। সুতরাং আমরা ভেতরে প্রবেশ করলাম এবং যে লিপ্ট এর দায়িত্বে আছে সে খুব সুন্দর করে আমাদের কাঙ্ক্ষিত গন্তব্য স্থলে যাওয়ার জন্য বাটন প্রেস করে দিয়ে। আমরা পঞ্চম চলে যাবে সুতরাং সে ব্যক্তি পথভ্রস্ট পেশ করল এবং আমরা বেশ কিছুদিনের মধ্যেই আমাদের কাঙ্ক্ষিত জায়গায় চলে গেলাম।। এটি সত্যি আমাদের আধুনিক যুগে কঠোর এবং অত্যন্ত আনন্দ বিলাস একটি উদাহরণ।

20211212_153951.jpg
steem-for-futurewC.png

কিছু দিক নির্দেশনা

  • লিফট এর ভিতরে আহরণ করে কখনোই আতঙ্কিত হওয়ার কারণ নেই।

  • যদি কোন কারণে আটকে যান তাহলে ইমারজেন্সি সুইচ প্রেস করুন সাহায্য আসা না পর্যন্ত।

20211212_153823.jpg

দিকনির্দেশনা

আপনি চাইলে উপরের নির্দেশনা গুলো পড়ে নিয়ে খুব সহজেই আপনার সমস্যার সমাধান পেতে পারেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগ টি সুন্দর করে ঘুরে দেখার জন্য।।

posted community"

steem-for-future.gift.gif
#beautyofcreativity

সুন্দর করুন আপনার মনকে। বদলে দিল পুরো পৃথিবীটাকে।

©©®

@photoman @blacks @abb-school

w3w location code for the post

https://w3w.co/starlight.email.judges

best regards

Screenshot_20210908-114533_Chrome.jpg

@steem-for-future

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56556.00
ETH 2492.21
USDT 1.00
SBD 2.22