🪷(নাম না জানা ফুল এর কয়েকটা ফটোগ্রাফি)🪷

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার একটা নতুন ফুলের ফটোগ্রাফারের স্বাগতম।

20220908_125648-01.jpeg

আজকে আমি আপনার জন্য অনেক সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। যে ফুল দেখলে আপনার সত্যিই অনেক অবাক হবেন।

আমি এই ফুলের নাম নিজে জানি না। তবে আপনারা যদি জেনে থাকেন আমাকে অবশ্যই ফুলের নাম কমেন্ট বক্সে জানিয়ে যাবেন।

20220908_125634-02.jpeg

এ ফলটির কালার দেখতে কিন্তু অনেক সুন্দর। আমি এই কালার বেশি পছন্দ করি যে কোন ফুলের ভিতর গোলাপী কালার টা একটু বেশি পছন্দ করি আমি।

আমি গোলাপি কালারফুল গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে খুব লাইক করি আমি ফুলগুলো। আশা করি আপনাদের কাছেও গোলাপী কালার অনেকটাই ভালো লাগে।

20220908_125708-01.jpeg

এই ফুল নিয়ে এত কিছু আর বলার নেই ছোট্ট একটি গাছ। সেই গাছের ভিতর অনেক দিকে ছড়িয়ে ছিটিয়ে আছে তার শিক্ষক আর তার ভিতরে অনেকগুলো ছোট ছোট ফুল।

এই ছোট ছোট ফুলগুলো দেখতে কিন্তু অনেক সুন্দর একটি ফুলের ভেতর মোট পাঁচটি পাতা থাকে। আরেকটি ঠেলে ভিতরে অনেক ফুল ফুটে থাকে।

20220908_125634-01.jpeg

ফুল গাছের পাতাগুলো দেখতে কিন্তু অনেক সুন্দর অনেক ছোট ছোট ফুল এবং কি অনেক গোন। এ ফুল গাছটি বেশিরভাগ সুন্দর লাগে তার ফুলের কারণে তার ছোট ছোট পাতাগুলোর কারণে।

অবশ্যই আপনারা সবাই আমার ফটোগুলো দেখে অবশ্য বুঝে গেছেন তা ফুল এবং পাতাগুলো কোনটা বেশি সুন্দর। ফুল হচ্ছেতো পাতাগুলো অনেক বেশি সুন্দর দেখাচ্ছে।

20220908_125715-01.jpeg

রিলিটি কিন্তু ফুলের থেকে পাতাগুলো অনেক সুন্দর এবং কে আপনাদের সাথে আমি ফুল শেয়ার করলাম কথাগুলো শেয়ার করলাম।

আশা করি আমার ফটোগ্রাফি ওগুলো আবার এই ফুলের গাছের সম্পর্কে বর্ণনা গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

20220908_125721-01.jpeg

আর যদি আপনার কাছে ভালো লাগে তাহলে অবশ্যই আপনাদের নিজ নিজ মন্তব্য আমাকে জানিয়ে যাবে ধন্যবাদ।

আমার পোস্ট দেখার জন্য অনেক ধন্যবাদ

{আমার মোবাইলের নাম

Samsung Galaxy A32
camera 64MP}

(সমাপ্তি)

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটা কমেন্ট করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে নাম না জানা ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখতে খুব অসাধারণ লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাদের মন্তব্য জানার জন্য। আমি চেষ্টা করি আরও সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আপনার সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

The flowers you don't know the name of picking look very beautiful. You have made it more beautiful in photography. Thank you very much

 2 years ago 

এত সুন্দর একটা মন্তব্য দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40