🐦🐦আজকে আমি আপনাদের জন্য একটি সুন্দর অংকন নিয়ে এসেছি।🐦🐦

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।


আপনাদের সবাইকে আমার অংকন পোষ্টে স্বাগতম।

🐦🐦

12.jpg

আজকে আমি আপনাদের জন্য একটি সুন্দর অংকন নিয়ে এসেছি। আশা করি আপনাদের কাছে আমার অনেক অনেক ভালো লাগবে।

প্রথমে আমি সুন্দর করে একটি গাছের শিকর বানিয়ে নিলাম। তারপর গাছের শিকড়ের সঙ্গে কয়েকটা ছোট ছোট খুন বের করে আরো সুন্দর করে তৈরী করে নিলাম।

1

3.jpg

তারপরে আবার তার দুই ছেলে দুইটা সুন্দর ছোট ছোট চিকন বাঁকা করে এঁকে দিলাম। শেখ রাখার পর সুন্দর করে আস্তে আস্তে পাখি আঁকা শুরু করলাম।

2

4.jpg

তারপরে আমি সুন্দর করে ওপারের পাখিরা শিকড়ের সঙ্গে সুন্দর করে মিলিয়ে আকাশটা করলাম। তারপর সুন্দর করে আস্তে আস্তে পাখি বুকে কিনারে একে নিলাম।

3

5.jpg

তারপর সন্ধের পোলার ঠোঁট তারপর চোখ তারপর মাঝখানে আর কয়েকটা লং তার জন্য সুন্দর করে সার্চ করে নিলাম। অনেক কষ্টের পর আমার পাখিটা তৈরি হয়ে গেল।

4

6.jpg

একটা ফাঁকে বাংলা ফ্রম এসএসসি করে আরেকটা পাখি বানানো শুরু করলাম। সেম আগেকার মতো পাখি আরেকটা বানাতে হবে।

5

7.jpg

তারপর সুন্দর করে অল্প অল্প করে আগেরটার মতই পাখি আঁকা শুরু করলাম। এটার বিচার এত ডিজাইন দিলাম না সুন্দর করে সোজা ভাবে কিনিলাম।

6

8.jpg

তারপর শিখরে রং দিলাম। রং দেওয়ার পর সফেগুর্ড এক কালারের রং দিলাম। তারপরে পাখিগুলোকে আস্তে আস্তে ধূসর রং মিলিয়ে মিলিয়ে দিলাম।

7

9.jpg

তারপর অবশেষে আমার কাকির রং দেওয়া শেষ। রং দেওয়ার পর সুন্দর করে সব ডানার রং দিয়ে দিলাম। তারপরে আমার ফুলহরি অঙ্কন করা শেষ।

8

10.jpg

আশা করি আপনাদের কাছে আমার অংকন অনেক সুন্দর লাগবে। এখন কি আপনাদের কাছে আহংকার মূল নায়ক কে ভালো লাগবে।

9

11.jpg

সমাপ্তি

10

12.jpg

আমার পোস্ট টি দেখার জন্য আপনাদেরকে অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

Nice drawing. I really like it. Thanks for sharing.

 2 years ago 

WoW,,nuce digitalart thanks for sharing

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61224.26
ETH 2383.35
USDT 1.00
SBD 2.55