গোলাপ ফুলের চমৎকার কয়েকটা ফটোগ্রাফি।

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

PhotoEditor_202287194337446.jpg

আপনাদের সবাইকে আমার আরেকটা নতুন ফুলের ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

আজকে আমি আপনাদের জন্য অনেক সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি।

আশা করি আমার ফটোগ্রাফি আপনাদের কাছে অনেক সুন্দর লাগবে।

IMG-20210831-WA0002.jpg

এই ফুলগুলো সাধারণত অনেক সাইট এবং অনেক ভালোবাসা দিয়ে জড়িত এই ফুলগুলো।

আমাদের জাতীয় ফুল শাপলা হলেও সাধারণত সবাই ভালোবাসার প্রথম শুরুতে যে ফুলগুলো দেয়া হয় সেটাই হলো এক নাম গোলাপ।

IMG-20210831-WA0007.jpg

গোলাপ ফুল এমন একটা জিনিস যে কোন অনুষ্ঠানে যাওয়ার সময় গোলাপ ফুল নেওয়া যায়।

এবং কি এখন নতুন বছরের শুভেচ্ছা সময় গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

IMG-20210831-WA0000.jpg
সব সময় এমন একটা জিনিস যে কোন কাজে ব্যবহার হয় এবং যে কোন কাজে ব্যবহার হয়ে থাকে।

গোলাপ ফুল সাধারণত সকল মানুষ পছন্দ করেন। গোলাপ ফুল গুলো দেখতে অনেক সুন্দর।

IMG-20210831-WA0001.jpg
এই দ্রব্যগুলো প্রথমে গাছ বড় হয় তারপর আস্তে আস্তে করে বের হয়।

তারপরে আস্তে আস্তে সুন্দর করে গোলাপ ফুল গুলো বড় হয়।

IMG-20210831-WA0003.jpg
কত এসএমএস শহীদ এই ফুলগুলো বার হয়ে থাকে আমি জানি সাধারণত সব স্নেহ শহীদ বড় হয়।

কিন্তু এই গোলাপ ফুলের ব্যাপারটাই আলাদা। অন্য ফুলের ভিতর পানি দেওয়াটাই মনে থাকে না।

IMG-20210831-WA0004.jpg

আর যদি হঠাৎ করে মনে উঠে তাহলে সাপ্তাহিক 1 2 দিন দেওয়া হয় আর।

গোলাপ ফুলের ব্যাপারটাই আলাদা সকালে একবার পানিতে হয় বিকেলে একবার পানি দেওয়া হয়।

IMG-20210831-WA0005.jpg

আবার গিয়ে গোলাপ ফুলের কাছ থেকে দেখা হয় কোন সময় আমার গোলাপ ফুলের গোলাপ ফুল ধরেছে।

কত সময় ধরে দেখার পর ধাক্কা বড় হয় ভুল ধরে করে পড়া।

তারপর ফুলগুলো বড় হয় দূরত্বে কোন সমাজে গাছের ভিতর।
আবার ফুলটা মরে সুন্দর করে তবে আবার পড়ে থাকে।

IMG-20210831-WA0006.jpg
এটাই হলো গোলাপ ফুলের মিন রহস্য গোলাপ ফুল এমন একটা জিনিস আছে পৃথিবীর সবাই গোলাপ ফুলকে পছন্দ করেন।

আশা করি আমার পোস্টটি আপনাদের আজ অনেক ভালো লাগে এবং আমার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর লাগবে।

আমার মোবাইলের নাম
Samsung Galaxy A32
camera 64MP

সমাপ্তি

আমার পোস্ট টি দেখার জন্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো ছিল জাস্ট অসাধারণ। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

Very nice photography🥰.

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর একটি গোলাপ ফুলের আপনি ফটোগ্রাফি শেয়ার করেছেন ।ফটোগ্রাফির সাথে পারফেক্ট কালার উপস্থাপন করেছেন প্রত্যেকটা ফুলের।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

The roses are very beautiful, they look even more beautiful in the picture, I love them, stay well, stay healthy, take care of yourself, I wish you the best.

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

Hi,
Winning Rewards have been distributed successfully. Share the more Creative and Quality content and get a chance to achieve the contest winning position.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65847.68
ETH 2679.11
USDT 1.00
SBD 3.08