সাদা বনোফুলের কিছু নতুন ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।

in Beauty of Creativity2 years ago


আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আর একটা বুনো সাদা ফুলের ফটোগ্রাফিতে স্বাগতম।

20220823_143045-01.jpeg

আজকে আমি আপনাদের জন্য বুনো সাদা ফুলের কিছু ফটোগ্রাফি নিয়ে এসেছি। গতকাল আমি একটা বুনো গোলাপি রঙের ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম আপনাদের সাথে।

20220823_143055-01.jpeg

আশা করি আমার কতকালের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। আর আজকের ফটোগ্রাফিও অনেকটাই আমার কাছে ভালো লেগেছে।

আপনাদের কাছে ভালো লাগবে কিনা লাগবে আমি সেটা জানি না। এগারোটা পাতা নিয়ে একটা বুনো ফুল ফুটে। আর তার মাঝে ছোট্ট একটা কলি থাকে।

20220823_143047-01.jpeg

সে কলির ভিতর অনেক ছোট ছোট ফুল জন্মায়। আশা করি আপনারা কত করে পোস্টটা দেখে নিন এরকম সেম বুনো ফুল। শুধু একটাই ব্যাস কম সেটা হল রংগের।

20220823_143059-01.jpeg

ওই ফুলটা ছিল গোলাপি আরে ফুলটা হলো সাদা। সাভার থেকে গোলাপ ফুলটা অনেক উজ্জ্বল দেখাচ্ছিলো এবং কে অনেক সুন্দর দেখাচ্ছিল।

20220823_143103-01.jpeg

এই সাদা বনফুল থেকেও আমার কাছে গোলাপি রঙের বুনোফুল টা অনেক ভাল লেগেছে। অ্যাপস পোস্টে নতুন করে কিছু বলার নেই আশা করি আপনারা আগের পোস্টে সবগুলো পড়েছেন।

20220823_143106-01.jpeg

আশা করি আমার এই পোষ্টের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে ধন্যবাদ।

আপনাদের সবাইকে আমার পোস্টে দেখার জন্য অনেক ধন্যবাদ।

আমার মোবাইলের নাম

Samsung Galaxy A32
camera 64MP

(সমাপ্তি)

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর এবং চমৎকার ফটোগ্রাফি আজকে আপনি আমাদের সামনে উপস্থাপন করেছেন ।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি সবসময়ই এত সুন্দর বুনোফুল কই পান। আমার চোখে পড়ে না কেন। খুব সুন্দর ফটোগ্রাফি করেন আপনি।

 2 years ago 

অনেক সুন্দর একটা কমেন্ট করছেন আপনি। সত্যি বলতে আপনি যদি বন-জঙ্গলে হাটের তাহলে আপনি এত সুন্দর সুন্দর বুনো ফুলের ফটোগ্রাফি গুলো করতে পারবেন।

 2 years ago 

This is a beautiful flower, my friend, thank you for sharing and entertaining us all.

 2 years ago 

Thank you so much for such a nice comment. I like your comment very much.

 2 years ago 

সাদা বনোফুলের ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য দেয়ার জন্য।

 2 years ago 

অপরূপ সৌন্দর্য ফুলের ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম আমার খুবই ভালো লেগেছে শুভকামনা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মন্তব্য দেয়ার জন্য। আপনার মন্তব্য শুনে আমার কাছে অনেক ভালো লাগলো।

ভাই জান আমাকে একটু হেল্প কোরতে পারবেন

 2 years ago (edited)

কি ভাইজান বলেন। যদি হেল্প করার মত হলে অবশ্যই করব ভাই জান ।

আমি steemit এ নতুন আমি আপনাদের Beauty of Creatvity কমিউনিটিতে কাজ করতে চাই কিভাবে শুরু করব আর কি কি নিয়ম আচে আমিতো যানি না যদি বলতেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40