স্বরচিত কবিতা "তুমি আমার"♥♥\\\সেলিনা সাথী///

in Beauty of Creativity3 years ago


আসসালামু আলাইকুম

♥♥


সকলকে শুভেচ্ছা জানাচ্ছি আমি সেলিনা সাথী।বিউটি অফ ক্রিটিভিটি পরিবারের সকলে ভালো আছেন আশা করি।আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য আরো একটি স্বরচিত কবিতা নিয়ে এসেছি আশা করি আপনাদের ভালো লাগবে।কবিতার শিরোনাম "তুমি আমার" তো চলুন শুরু করা যাক।♥♥

IMG20220222140801.jpg


তুমি আমার

সেলিনা সাথী

তোমার প্রতিক্ষায়
রক্তক্ষরণ হয় হৃদপিন্ডে
কিছুক্ষনের জন্য তোমাকে দেখতে না পেলে
হৃদযন্ত্রের দেয়াল ভেঙ্গে শুরু হয় আন্দোলন
প্রতিটি শিরায়-উপশিরায়

কিছুক্ষণ কথা না বললে
সমস্ত অনুভূতিগুলো কেমন যেন
শক্তিহীন হয়ে পরে
অস্তিত্ব জুড়ে সমস্ত চেতনা মুহূর্তেই
অচেতন হয়ে যায়

নির্বাক চাহনীতে শুধু চেয়ে থাকি
ফেসবুকের ইনবক্সে
এক মূহুর্ত ঠিক কতটা সময়
আমি জানিনা
ক্রমশ প্রতিনিয়তেই মনে পরছে তোমাকে

সীমান্তের সীমানা ছুঁয়ে
সীমাহীন ভাবে ভালবাসি তোমায়
গভীর থেকে গভীরতর
তোমাকে হারনোর ভয় লুকিয়ে রাখি
অন্য এক প্রান্তে

তাইতো আজ বলতে ইচ্ছে করে
অনন্তকাল ধরে ঠিক যেন
তোমাকেই খুঁজেছি
তুমি আমার, তুমি আমার
তুমি শুধুই আমার
।।




dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33