কাঁটা মুকুট ফুলের ফটোগ্রাফি।10% to @beautycreativity

in Beauty of Creativity4 months ago

IMG_3301.jpeg

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা।
কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন আপনারা সবাই।
বেশ কিছুদিন আগে আমি আমার গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। ফেরার পথে আমাদের সিএনজি পাম্পে কিছু সময় এর জন্য থেমেছিলাম।

IMG_3299.jpeg

তখন অফিস এর পাশেই এই কাঁটা মুকুট ফুল গাছটি চোখে পরেছিলো।তখন ঝটপট কয়েকটা ছবি তুলে নিয়েছিলাম।আজকে সেই ছবিগুলোই আপনাদের মাঝে তুলে ধরছি।

IMG_3302.jpeg

প্রচুর পরিমানে কাটা থাকার কারনে এই ফুলটির নাম কাটা মুকুট রাখাটা একদমই ঠিক হয়েছে বলে মনে হয়। তবে বেশিরভাগ জায়গাতে কাঁটা মুকুট নামে ডাকা হলেও এর আরেকটি নাম হলো কন্টক মুকুট।

IMG_3300.jpeg

প্রচলিত আছে যে, যীশু খ্রীষ্টকে ক্রুশবিদ্ধ করার সময় এই রকম কাঁটাযুক্ত একধরনের মুকুট পরানো হয়েছিল তাই এই ফুল এর আরেকটা নাম হলো Christ thorn।

কেমন লাগলো এই ফুল এর ফটোগ্রাফি অবশ্যই জানাবেন।

Post Details

CameraiPhone 14
CategoryPhotography
Photographer@sayeedasultana
LocationDhaka,Bangladesh


Thank You So Much For Reading My Blog

HfhigaP72YBd6w1Kgyw9eMoDygDx869D1PKa6jG8D9C9MQ5rA8UuUvaGRermEeDs8YYv1jb4TX4QUAAbRoaAJFmmUaGZUojU1gWvH66zbc...wdYfZe5zwHZgv7fSFyfX5YWvwFGCJXq8EuycKeaUaXARJjpb61mUGxLAjp1XsJ6PQbzF28Bu6LQTgryC3MSekzsBvnPpE3TAcMAMTMQbf9uvFuTHezySGMDKr6.png

Sort:  
 4 months ago 

কাটা মুকুট ফুল আমার কাছেও অনেক বেশি প্রিয় আপু।কিন্তু কাটামুকুট ফুল গাছের কাটার জন্য অনেক বেশি ভয় লাগে। কেননা এই ফুল গাছে অনেক বেশি কাটা থাকে। তাও আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন কাটা মুকুট ফুলের। দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ কাটামুকুট ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

আপনারই মত কাঁটা মুকুট ফুল আমার নিজেরও খুব প্রিয় একটা ফুল। কিন্তু কাটা মুকুট গাছের কাটা দেখলে আমার নিজের খুব ভয় লাগে। যার কারনে ফটো তোলা ছাড়া কখনো ধরার চিন্তা করি না। কিছুটা হলেও দূরত্ব বজায় রাখি।
আমার পোস্ট পড়ে এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
ভালো এবং সুস্থ থাকবেন সব সময় এই শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

আপনি অনেক সুন্দর করে কাঁটা মুকুট ফুলের ফটোগ্রাফি করেছেন। অনেক সুন্দর হয়েছে ফটোগ্রাফি গুলো। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফার আমাদের মাঝে সব সময় শেয়ার করে যান শুভকামনা রইল

 4 months ago 

এতো সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ভালো এবং সুস্থ থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য।

 4 months ago 

আপনি সব সময় আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে থাকেন। আপনার ফটোগ্রাফি গুলা আমার কাছে অনেক ভালো লাগে। আজকের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।

 4 months ago 

আমার শেয়ার করা ছবিগুলি আপনার কাছে ভালো লেগে জেনে খুশি হলাম।
এতো সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ভালো এবং সুস্থ থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য।

 4 months ago 

জাস্ট অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি আমার ভীষণ ভালো লেগেছে। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেন আপনি। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 4 months ago 

আমার ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।
ভালো থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য

 4 months ago 

You beautifully done photography of crown of thorns flowers. I like every photograph you take. Thanks for sharing Crown of Thorns flower photography with us

 4 months ago 

thank you so much.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32