আমার পরিচিতি@ sajibuldr

in Beauty of Creativity7 months ago

আসসালামু আলাইকুম।কেমন আছেন। প্রথমে, আমার শুভেচ্ছা নিবেন । আমি সজিবুল ইসলাম। আমি 24 বছর বয়সী. আমার Steemit ইউজার আইডি নাম হল @sajibuldr

IMG_20231216_194642.jpg

আমি একজন মুসলমান. আমি বাংলাদেশ থেকে এসেছি। আমার জেলা টাঙ্গাইল। থানা: টাঙ্গাইল সদর।

আমার শিক্ষা জীবন:

received_824947358797366.jpeg

আমার শৈশব কেটেছে গ্রামে। আমি আমার স্কুল জীবন শুরু করি 49 নং খাশ কাটুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। আমি কাটুলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করি। তারপর শহরে চলে আসি। আমি শাহজালাল (আর.এইচ.) মেডিকেল ইনস্টিটিউট অফ ম্যাটস থেকে ডিপ্লোমা করেছি। এরপর হাজী শমসের আলী বিএম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করি।

আমার পারিবারিক অবস্থা:

IMG_20230812_090100.jpg

আমার পরিবারে মোট সদস্য সংখ্যা ৬ জন। 6 জনের মধ্যে বাবা-মা এবং আমরা দুই ভাই দুই বোন। ভাই বোনদের মধ্যে আমি সবার বড়। আমার এক ছোট ভাই ও দুই বোন আছে। বোনের বিয়ে হয়ে গেছে। ছোট ভাই বর্তমানে পড়াশোনা করছে।
আমার পরিবারে আমি এবং আমার বাবা উপার্জনকারী। আমাদের দুজনের উপার্জন দিয়ে আমাদের পুরো সংসার চালাতে হয়। আমার ছোট ভাইয়ের লেখাপড়ার খরচের পাশাপাশি আমার অসুস্থ মায়ের চিকিৎসাও পান্তা ফুরানোর মতো।

স্কুল জীবন থেকেই আমার স্বপ্ন ছিল সরকারি চাকরি করার। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয়নি। আমার শিক্ষা শেষ করার পর, আমি শেষ মেটানোর জন্য 2019 সালে একটি প্রাইভেট কোম্পানিতে কাজ শুরু করি। বেতন বেশ সন্তোষজনক হলেও পরিবারকে ভরণ-পোষণ করা এবং নিজের মতো করে চালানো অনেক। কঠিন হয়ে পড়েছে। তবুও, আমি আমার স্বপ্ন ছেড়ে দেইনি, আমি এখনও স্বপ্ন দেখছি, এবং আমি একদিন পৃথিবীর নিয়ন্ত্রণ নেব। আমার বাবা একজন সিএনজি চালক। একদিন প্রতিষ্ঠিত হবো সারা জীবন কাঁধে নিয়ে।

আমি steemit সম্পর্কে কিভাবে জানি?

jpg

ছোটবেলা থেকেই লেখালেখির প্রতি আমার বিশেষ আগ্রহ ছিল। শুরুতে, আমি আমার চাচাতো ভাইয়ের কাছ থেকে স্টিমিত সম্পর্কে প্রথম জানতে পারি। পরে, আমি বিভিন্ন ওয়েবসাইটে স্টিমিট সম্পর্কিত কিছু গবেষণা শুরু করি।
এভাবেই স্টিমিটের প্রতি আমার ভালোবাসা শুরু হয়।
পরে স্টিমিট নিয়ে আমার চাচাতো ভাইয়ের সাথে কথা হয়। পরে আমার চাচাতো ভাই আমার জন্য স্টিমিট অ্যাকাউন্ট খোলেন। তিনি এখানে আমার পরিচয় পোস্ট করে আমাকে সাহায্য করেছেন। সম্প্রতি, আমার চাচাতো ভাই আমাদের বাড়িতে বেড়াতে এসেছে। আর আমার কাজিনের সাথে কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করলাম। আমার কাজিন স্টিমিট ইউজার আইডি হল @imranhassan

1661195564363.jpeg

আমি আশা করি সম্প্রদায়ের সম্মানিত মডারেটররা আমাকে যাচাই ভিতরে বাছাই পূর্বক ভেরিফিকেশন প্রদান করবেন। এই বলে, আমি এখানে আমার সংক্ষিপ্ত ভূমিকা পোস্ট শেষ করছি।
আল্লাহ্ আপনাদের সবার মঙ্গল করুন।
:

এটি আমার সক্রিয় সামাজিক মিডিয়া প্রোফাইল লিঙ্ক:

https://www.facebook.com/profile.php?id=100008399945632&mibextid=ZbWKwL

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67002.47
ETH 3459.18
USDT 1.00
SBD 2.65