শসা ফুলের কিছু মাইক্রো ফটোগ্রাফি।। BOC।। জুলাই -১৪/০৭/২০২২

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই আপনারা... ? আশাকরি সবাই অনেক অনেক ভাল আছেন সুস্থ আছেন । প্রত্যেকে তার পরিবার নিয়ে সুখে আছেন।
সৃষ্টিকর্তার আশীর্বাদে আমিও অনেক অনেক ভালো আছি।

প্রতিদিন নতুন নতুন ব্লগ আপনাদের সাথে শেয়ার করতে আমার বেশ ভালোই লাগে।আমি অধিকাংশ সময় বিভিন্ন ফটোগ্রাফি বেশি শেয়ার করি, কারন আমার ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালো লাগে। সামনে ভালো ফটোগ্রাফি করার মত কিছু পেলে তা ক্যামেরাবন্দি করতে একদমই ভুল হয়না।

আজ আপনাদের সামনে উপস্থাপন করবো শশা গাছের ফুলের কিছু মাইক্রো ফটোগ্রাফি। আশা করি আপনাদের ভালো লাগবে।

InShot_20220714_184723992.jpg
স্থান: নর্থ ২৪ পরগনা, কলকাতা, ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

আপনারা হয়তো অনেকেই জানেন কিছু দিন ধরে আমার University এর এক্সাম চলছে। সুতরাং বাইরে বেরিয়ে নতুন কনটেন্ট তৈরি করা আমার পক্ষে অনেকটা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে আপাতত। তবে বেশ কিছুদিন আগে আমি প্রচুর ভালো ভালো জায়গা গিয়ে নানা ধরনের ফটোগ্রাফি সংগ্রহ করেছি। আজকের ফটোগ্রাফি গুলো তার মধ্যে একটি। এই ধরনের ফটো গুলো সাধারণ গ্রামের দিকে বেশি ভালো সুন্দর হয়। আমরা প্রতিনিয়তই বিভিন্ন রকমের সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করি। তবে শশাফুল আমরা কম মানুষই দেখেছি। আর তাদের জন্যই প্রধানত আমার আজকের পোস্ট।

আমি এখন যেখানে থাকি সেখান থেকে বেশ কিছুটা দূরে গিয়ে গ্রামের মেঠো পথ এবং সেই মেঠো পথের দুই পাশ দিয়েই প্রচুর শশার খেত হয়েছে। আমি যখনই শসা ক্ষেতের মধ্যে যাচ্ছিলাম ফুলগুলো দেখে সত্যি খুব ভালো লাগলো। যাইহোক আর বেশি কথা না বলে আজকের ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক করে।

InShot_20220714_185050020.jpg
স্থান: নর্থ ২৪ পরগনা, কলকাতা, ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

InShot_20220714_184954018.jpg

স্থান: নর্থ ২৪ পরগনা, কলকাতা, ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

InShot_20220714_184859018.jpg
স্থান: নর্থ ২৪ পরগনা, কলকাতা, ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

InShot_20220714_184814448.jpg
স্থান: নর্থ ২৪ পরগনা, কলকাতা, ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

InShot_20220714_185146158.jpg

স্থান: নর্থ ২৪ পরগনা, কলকাতা, ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

যাইহোক আজকের পর্ব আর বেশি বড় করবো না। আশাকরি আপনাদের ভালো লেগেছে আজকের পর্বটি। আর ভালো লাগলে অবশ্যই একটি কমেন্ট করতে ভুলবেন না। কারণ আপনাদের একটি কমেন্ট আমাকে নতুন এবং ভালো কিছু করার উৎসাহ যোগায়। ভালো থাকবেন সবাই।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

Wow. The flower is looked so beautiful dear.

 2 years ago 

Thank you brother for your comment 😊

 2 years ago 

The flower you show is beautiful, my friend.

 2 years ago 

Thank you my brother 😊

 2 years ago 

Macro photography of flowers is very beautiful to look at and also I love the colors

 2 years ago 

Thank you so much for this comment 😊

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ফুলের ফটোগ্রাফি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার অতি মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

You have done a very beautiful micro photography of the flowers of the cucumber tree. The pictures look so much more beautiful.

 2 years ago 

Thank you so much for your comment 😊

 2 years ago 

শসার ফুল গুলো দেখতে ভীষণই সুন্দর দেখাচ্ছে। ফুলগুলো আমার খুবই পছন্দের। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

Thank you so much for your comment 😌

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67801.51
ETH 2617.25
USDT 1.00
SBD 2.72