এলোমেলো তোলা কিছু ফটোগ্রাফি|| ১৭ ফেব্রুয়ারি ২০২৩

in Beauty of Creativitylast year

বন্ধুরা,

তোমরা সবাই কেমন আছো? আশা করি সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

আজকের নতুন একটি ব্লগে প্রথমে সবাইকে স্বাগতম জানাই । আজকে তোমাদের সাথে ফটোগ্রাফি মুলক একটি পোস্ট শেয়ার করব। ফটোগ্রাফি গুলো বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন সময় তোলা হয়েছিল।আমি কিন্তু বেশ ফটোগ্রাফি করতে ভালোবাসি। যেখানেই যাই কম বেশি সুযোগ হলে একটু ফটোগ্রাফি করে নি। ফটোগ্রাফির মাধ্যমে সুন্দর মুহূর্তগুলোকে ধরে রাখা যায়। এই ব্যাপারটা আমার কাছে খুবই ভালো লাগে।

20221005_180615.jpg

20221005_180659.jpg
উপরের দুটি ফটোগ্রাফি কিছুদিন আগে এক সন্ধ্যায় আমার এক বন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে তুলেছিলাম। বন্ধুর বাড়ির ছাদ থেকে সন্ধ্যার কিছুটা পূর্বে সুন্দর একটা দৃশ্য দেখা যাচ্ছিল যা আমার ক্যামেরাবন্ধি করতে ইচ্ছা করে। তখন আমি দুটি ছবি তুলে নিয়েছিলাম, সেটা এখন শেয়ার করলাম।

ক্যামেরা: স্যামসাং

মডেল: SM-M317F

ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: বারাসাত, ওয়েস্ট বেঙ্গল।

20230117_181004.jpg
মাসখানেক আগে গেছিলাম কলকাতার সেন্ট পলস ক্যাথেড্রাল। সেইদিন আমার সাথে আমার এক বন্ধুও ছিল। আমরা গেছিলাম সন্ধ্যার সময়। সেখানে গিয়ে কিছুটা সময় ঘোরাঘুরি করেছিলাম এবং ঘুরাঘুরি শেষ করে বাড়ি ফেরার পথে ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম।

ক্যামেরা: স্যামসাং

মডেল: SM-M317F

ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: কলকাতা, ওয়েস্ট বেঙ্গল।

20221009_170353.jpg

এই ফটোগ্রাফিটি বেশিদিন হয়েছে তোলা হয়নি। এটি আমার নিজের বাড়ির ছাদ থেকেই তুলেছিলাম। বিকালের সময় ছাদে হাঁটাহাঁটি করতে খুবই ভালো লাগে আমার ।এরকম কোন এক বিকেলে ছাদে হাঁটাহাঁটি করার সময় সুন্দর এই ফটোগ্রাফিটি তুলে নিয়েছিলাম।

ক্যামেরা: স্যামসাং

মডেল: SM-M317F

ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: বারাসাত, ওয়েস্ট বেঙ্গল।

সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

ফটোগ্রাফি গুলো সত্যিই খুব সুন্দর হয়েছে। এই ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি আমার তুলতে এবং এই সব জায়গায় ঘোরাঘুরি করতে খুব ভালো লাগে।

 last year 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

This evening photography is very awesomeness and this has won my heart also. Thank for sharing here

 last year 

Thanks for your comment brother.

 last year 

বাহ আপনি তো খুব চমৎকার ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারণ। খুব সুন্দর আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপু আমার শেয়ার করা ফটোগ্রাফির প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44