কর্মব্যস্ত কিছু মানুষের ফটোগ্রাফি || 10% Beneficial to @boc

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা,
তোমরা সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক অনেক ভাল আছেন। আমার শরীরটা ভাল নেই তোমাদের সাথে অলরেডি কয়েকটি ব্লগে তা শেয়ার করেছি।শরীর ঠিক না থাকার জন্য আমি নিয়মিত অ্যাক্টিভ থাকতে পারছি না সেই জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।
তাছাড়া শারীরিক এই অসুস্থতার কারণে আমি আমার বিগত দুটি ব্লগের রিপ্লে কাউকে করতে পারিনি সেই জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থী।
আজ আমি অসুস্থতার মাঝেও তোমাদের সাথে একটি ব্লগ শেয়ার করতে যাচ্ছি। আজকের ব্লগে কিছু কর্ম ব্যস্ত মানুষের ফটোগ্রাফি শেয়ার করব। এই ফটোগ্রাফি গুলো আমি সোনারপুরের শস্য-শ্যামলা কৃষিবিজ্ঞান কেন্দ্র এর ক্যাম্পাসের মধ্য থেকে তুলেছিলাম।

প্রায় মাস খানেক আগে পড়াশোনা রিলেটেড একটি কাজের জন্য আমাকে জব ট্রেনিং এ যেতে হয় এই জায়গায় যা আমার বাড়ি থেকে মোটামুটি ৬০ কিলোমিটার দূরে ছিল । এই জব ট্রেনিং সাতদিনের ছিল। প্রতিদিনই বাড়ি থেকে যাওয়া আসা করতে হয়েছিল আমাকে। এই কৃষিবিজ্ঞান কেন্দ্রের ক্যাম্পাসটি অনেক বড় ছিল। তো এই জব ট্রেনিং এর সাত দিনের যেকোনো একদিনে আমি যখন চারপাশে একটু ঘোরাঘুরি করছিলাম এই কর্মব্যস্ত মানুষগুলোকে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় আমি দেখতে পাই । তারা মাথার ঘাম পায়ে ফেলে যে যার নিজের কাজ-কর্মে পুরোপুরি ব্যস্ত ছিল। তারা যখন যে যার কাজে ব্যস্ত ছিল আমি তাদের পর্যবেক্ষণ করতে করতে তাদের কিছু ফটোগ্রাফি করেছিলাম এখন সেগুলো তোমাদের সাথে শেয়ার করলাম।
20220531_121342.jpg

20220531_121337.jpg
ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান : সস্য শ্যামলা কৃষি বিজ্ঞান কেন্দ্র ক্যাম্পাস, সোনারপুর - চাঁদমারি রোড, আরাপাঞ্চ, পশ্চিমবঙ্গ ৭০০১৫০

20220530_103114.jpg

20220530_103027.jpg

20220530_103030.jpg
ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান : সস্য শ্যামলা কৃষি বিজ্ঞান কেন্দ্র ক্যাম্পাস, সোনারপুর - চাঁদমারি রোড, আরাপাঞ্চ, পশ্চিমবঙ্গ ৭০০১৫০

20220530_103007.jpg

20220531_115821.jpg

আজকের শেয়ার করা কর্মব্যস্ত কিছু মানুষের ফটোগ্রাফি গুলো আপনাদের কেমন লাগলো তা কমেন্ট করে জানাতে পারেন। আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার ব্লগ টি পড়ার জন্য সবার উপর কৃতজ্ঞ আমি । সবাই ভালো থাকেন, সুস্থ থাকেন , সুন্দর থাকেন,হাসিখুশি থাকেন, নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকেন , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

কর্মব্যস্ত মানুষ গুলো কখনো কারো ক্ষতি করে না কারো ক্ষতি করার চিন্তাও করে না। আমার কাছে ভালো মানুষের শির্ষে এরা। কর্মব্যস্ত মানুষ গুলোর ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি ঠিক কথা বলেছেন এই মানুষগুলো খুব সহজ সরল হয় কারো ক্ষতির কথা চিন্তাই করতে পারে না।

 2 years ago 

সত্যি আপনার কাছ থেকে কর্মব্যস্ত মানুষের দৃশ্য গুলো দেখে খুব খারাপ লাগলো। আসলে কর্ম ব্যস্ত মানুষরাই কিন্তু সঠিক পথে এগিয়ে যাচ্ছে। যারা কর্ম ব্যস্ততার মাধ্যমে দিনযাপ ন করে তারাই সুখে থাকবে। আর কর্মব্যস্ত না হলে কখনো ই শান্তিতে কাটানো সম্ভব না।

 2 years ago 

কর্মব্যস্ত মানুষদের নিয়ে এত সুন্দর করে একটি কমেন্ট করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

I love seeing some of your photography there.

 2 years ago 

Thank you so much brother.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 63396.80
ETH 2615.51
USDT 1.00
SBD 2.86