অজানা একটি ফুলের কিছু ফটোগ্রাফি || ১৩ জুন ২০২৩

in Beauty of Creativitylast year

বন্ধুরা,

তোমরা সবাই কেমন আছো? আশা করি সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

আজকের নতুন ব্লগে প্রথমে সবাইকে স্বাগতম জানাই। আজকের ব্লগে আমি তোমাদের সাথে কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফুলটির নাম যদিও আমার জানা নেই। এই ফুলগুলোর ফটোগ্রাফি আমি আমাদের এলাকার একটি বাড়ির সামনে থেকে তুলেছিলাম ।

InShot_20230611_163022806.jpg

InShot_20230611_162910113.jpg

কয়েকদিন আগে আমাদের বাড়ির সবার নিমন্ত্রণ ছিল কাকু বাড়িতে। কাকু বাড়িতে একটু ভালো-মন্দ খাওয়া দাওয়া হবে সেই জন্যই আমাদের সবাইকে নিমন্ত্রণ করেছিল। সেই দিন যথারীতি দুপুর বেলায় স্নান করে কাকুদের বাড়ির উদ্দেশ্যে রওনা করি আমি। আমাদের বাড়ি থেকে কাকুদের বাড়ির দূরত্ব ছিল পায়ে হেঁটে ১০ মিনিটের পথ। বাড়ি থেকে রওনা করে কয়েকটি গলি হয়ে যেতে হয় কাকুদের বাড়িতে। এই গলি দিয়ে যাওয়ার সময় একটি বাড়ির সামনে আকর্ষণীয় একটি ফুল গাছ আমার চোখের সামনে পড়ে। এই ফুল গাছটি প্রথমবারই আমি দেখেছিলাম সেদিন। এর আগে কোনদিনও এই ফুলগাছ আমার চোখে পড়েনি। গাছটি আমার অজানা থাকায় আমার আকর্ষণ আরো বেড়ে যায়। আমি গাছটির কাছে গিয়ে কিছু ফটো তোলার চেষ্টা করি কিন্তু জোরে জোরে হাওয়া দিচ্ছিলো সেজন্য ফটোগুলো প্রথমে ক্লিয়ার তুলতে পারছিলাম না। সেজন্য কিছু সময় সেখানে ওয়েট করি তারপর একটু হাওয়া কমে গেলে বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি তুলে নি। সেগুলোই তোমরা দেখতে পারবে আজকের ব্লগে। এই ফুল গুলোর নাম যেহেতু আমি জানিনা তাই তোমরা যদি কেউ এই ফুলগুলোর নাম জেনে থাকো তাহলে কমেন্ট করে অবশ্যই জানিও।

InShot_20230611_162802284.jpg

InShot_20230611_162550807.jpg

InShot_20230611_162500843.jpg

পোস্ট বিবরণ

ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনবারাসাত, নর্থ ২৪ পরগনা।

আজকে শেয়ার করা অজানা একটি ফুলের কিছু ফটোগ্রাফি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন দেখে খুবি ভালো লেগেছে আমার

 last year 

শেয়ার করা ফুলের ফটোগ্রাফি আপনার কাছে অসাধারণ লেগেছে জেনে আমারও খুব ভালো লাগলো ভাই।

 last year 

It was nice to see that you did a very beautiful flower photography.

 last year 

Thank you so much for your comment brother.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61766.31
ETH 2428.16
USDT 1.00
SBD 2.64